ইন্দুরকানীতে ছাত্রলীগের দু’গ্রুপে হামলায় আহত-১০

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানীতে ছাত্রলীগের দু’গ্রুপে হামলায় আহত-১০
বৃহস্পতিবার ● ৪ জুন ২০২০


ইন্দুরকানীতে ছাত্রলীগের দু’গ্রুপে হামলায় আহত-১০

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ইন্দুরকানীতে ছাত্রলীগের দুই গ্রুপের হামলায় দশজন আহত হয়েছে। বুধবার (৩ জুন) রাতে উপজেলা খেজুরতলা বাজারে এ ঘটনা ঘটে । আহত ছাত্রলীগ কর্মীদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । তাদের কান,চোখসহ বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে ।
এলাকাবাসী ও আহত ছাত্রলীগ কর্মী রাসেল শেখ, নাঈম শেখ, হাসিবসহ অনেকেই বলেন, আমরা ৪/৫ জন মিলে খেজুরতলা বাজারে চায়ের দোকানে বসা ছিলাম। উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিয়াজ,নোবেল,সাকিবসহ তাদের নেতৃত্বে ২৫/৩০জন লোক আমাদের উপর হাতুড়ি,দা, দেশীও অস্ত্র, লাঠিসোটা  নিয়ে আঘাত করে।  পরে স্থানীয়রা ধাওয়া দিলে ছাত্রলীগ কর্মীরা হামলা করে পালিয়ে যায় ।
হামলাকারী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মাহমুদ বলেন, আমাদের এক বন্ধুকে মারার হুমকি দিলে।তাদের কাছে জিজ্ঞাসা করতে গেলে তারা আমাদের অকথ্য ভাসায় গালিগালাজ করে । তখন উভয়ের  মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে ।
উপজেলা ছাত্রলীগে সভাপতি মোঃ আতিকুর রহমান ছগির বলেন , যারা ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে মারামারি করবে । তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, রাতে খেজুরতলা বাজারে ছাত্রলীগের দু গ্রুপে মারামারি ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৭:২৫ ● ২৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ