ক্লিনিক লকডাউন বাউফলে এক চিকিৎসক কোয়ারেন্টাইনে

প্রথম পাতা » পটুয়াখালী » ক্লিনিক লকডাউন বাউফলে এক চিকিৎসক কোয়ারেন্টাইনে
মঙ্গলবার ● ২৮ এপ্রিল ২০২০


প্রতীকী ছবি

অতুল পাল, বাউফল সাগরকন্যা প্রতিনিধি॥
পটুয়াখালীর বাউফলে চিকিৎসা দেয়া এক রোগির নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ হওয়ার পর সংশ্লিষ্ট চিকিৎসককে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। একই সাথে যে ক্লিনিকে রোগির চিকিৎসা দেয়া হয়েছিল সেই ক্লিনিকটিও লকডাউন করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা জানান, এক সপ্তাহ আগে জ্বর ও সর্দি নিয়ে চন্দ্রদ্বীপ ইউনিয়নের এক যুবক(১৮) বাউফল সদরের জাবির ডায়াগনস্টিক সেন্টার নামের ক্লিনিকে চিকিৎসা করাতে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এস.এম. সায়েমের কাছে যান। চিকিৎসক ওই রোগির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠালে ২৭ এপ্রিল প্রাপ্ত রিপোর্টে করোনা পজেটিভ আসে। এই ঘটনার পর ওই চিকিৎসককে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। একই সময় চিকিৎসা নিতে আসা জাবির ডায়াগনষ্টিক সেন্টারটিও লকডাউন করে দেয়া হয়েছে।
উল্লেখ্য, এপর্যন্ত বাউফলে ৮ জন করোনা রোগি শনাক্ত হয়েছে। এদের মধ্যে কালাইয়া ইউনিয়নে ৫, চন্দ্রদ্বীপ ইউনিয়নে ১, কালিশুরী ইউনিয়নে ১ এবং বাউফল সদর ইউনিয়নে ১ জন রয়েছেন। এরা প্রত্যেকেই হোম আইসোলেশনে রয়েছেন।

এপি/এনবি

বাংলাদেশ সময়: ১৫:১৮:৫৯ ● ৪৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ