করোনা প্রতিরোধ কলাপাড়ায় ১১ ব্যক্তিকে অর্থদণ্ড

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » করোনা প্রতিরোধ কলাপাড়ায় ১১ ব্যক্তিকে অর্থদণ্ড
বৃহস্পতিবার ● ২৬ মার্চ ২০২০


প্রতীকী ছবি

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
পটুয়াখালীর কলাপাড়ায় সরকারের আদেশ অমান্য করায় ১১ ব্যক্তিকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের প্রত্যেককে তিন হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। বৃহস্পতিবার সকালে তিনি কলাপাড়া-কুয়াকাটা মহসড়ক ও মহিপুর, আলীপুরের বিভিন্ন পয়েন্টে তিনি এ অভিযান চালিয়ে এ অর্থদণ্ড দিয়েছেন।
কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, বিশ্বব্যাপী এখন আতঙ্কের নাম করোনাভাইরাস। তাই সরকার গণপরিবহন ও মোটরসাইকেল চালানোর উপর নিষেধাজ্ঞা জারি রয়েছে। কিন্তু নিষেধাজ্ঞ অমান্য করে ওইসব ব্যক্তিরা সড়কে গণপরিবহন ও মোটরসাইকেল চালাচ্ছেন। তাই অভিযান চালিয়ে ওইসব ব্যক্তিকে অর্থদণ্ড প্রদান করা হয়েছে।
উল্লেখ্য, করোনার প্রভাবে রাস্তায় লোকজনের তেমন উপস্থিতি নেই। উপজেলার সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান প্রশাসনের নির্দেশে বন্ধ রাখা হয়েছে। মোটকথা এখন সুনসান নিরবতা বিরাজ করছে গোটা কলাপাড়া উপজেলা জুড়ে। এছাড়া প্রশাসনের তরফ থেকে অভ্যন্তরীণ রুটে চলাচলকারী সকল ধরনের যাত্রী পরিবহন নিষিদ্ধ ঘোষণা করায় রাস্তাঘাটও ফাঁকা দেখা গেছে। শুধুমাত্র ফার্ম্মেসী, কাঁচা বাজারের কিছু দোকান খোলা থাকলেও ক্রেতার উপস্থিতি ছিল খুবই কম।

এমআরবি/এনবি

বাংলাদেশ সময়: ২০:১১:৩১ ● ৪৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ