প্রধানমন্ত্রীর চা চক্রে যাচ্ছে না বামজোটও

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » প্রধানমন্ত্রীর চা চক্রে যাচ্ছে না বামজোটও
শুক্রবার ● ১ ফেব্রুয়ারী ২০১৯


ফাইল ছবি
ঢাকা সাগরকন্যা অফিস ॥
জাতীয় ঐক্যফ্রন্টের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বিনিময় ও চা চক্র অনুষ্ঠানে যাচ্ছে না বাম গণতান্ত্রিক জোট। জোটের নেতারা বলছেন, প্রধানমন্ত্রীর চায়ের আমন্ত্রণে জোটের কেউ যাবে না। সবার একটাই কথা একাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু হয়নি। ফলে এই নির্বাচনের পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানোর কিছু নেই এবং চা খাওয়ার দরকার নেই।

বাম গণতান্ত্রিক জোটের সাবেক সমন্বয়ক ও বাংলাদেশ বিল্পবী ওয়ার্কাস পার্টির সভাপতি সাইফুল হক বলেন, টপ্রধানমন্ত্রীর দাওয়াতে আমরা যাচ্ছি না। তবে না যাওয়ার বিষয়টি আমরা এখনও আনুষ্ঠানিকভাবে জানাইনি। বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান বলেন, চা খাওয়ার জন্য প্রধানমন্ত্রীর দাওয়াতে যেতে হবে কেন। চা খাওয়ার জন্য অনেক জায়গা আছে। দেশে একটা নির্বাচন হয়েছে, সেই নির্বাচন নিয়ে দেশের মানুষের পাশাপাশি শাসক দলের নেতারাও বিব্রত। তাদের সেই বিব্রত ভাবটা এখনও কাটেনি। আর নির্বাচন নিয়ে নির্বাচন কমিশন ও পুলিশ পিঠা উৎসব এবং ভোজ করছে। প্রধানমন্ত্রী আলোচনা জন্য ডাকতেই পারে, কী আলোচনা সেটা পরিষ্কার না হলে, সেখানে গিয়ে তো কোনও লাভ নেই। আমরা যাচ্ছি না।
প্রসঙ্গত, শনিবার একাদশ সংসদ নির্বাচনের আগে যে ৭৬টি দলের সঙ্গে সংলাপ করেছিলেন তাদের আবারও গণভবনে শুভেচ্ছা বিনিময় ও চা চক্রের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৭:০১:৪৩ ● ৫২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ