কুয়াকাটা সৈকতে বালুবাহী ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় আহত- ৩

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা সৈকতে বালুবাহী ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় আহত- ৩
মঙ্গলবার ● ৩ মার্চ ২০২০


---

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥
কুয়াকাটা সৈকতে বালুবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলের তিন আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়।
কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট্য হাসপাতাল ও মহিপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে চায়না প্রকল্পের অধিনে চলমান কুয়াকাটা বেড়িবাাঁধের কাজে নিয়োজিত একটি বালুবাহী ট্রাক সৈকত থেকে বেড়িবাঁধে উঠতে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের মুখোমুখি দুর্ঘটনার কবলে পড়ে। এঘটনায় মোটরসাইকেলে থাকা তিন আরোহী যথাক্রমে মোঃ নুরআলম (৩২), ছালাম শেখ (৬০) ও জালাল খাঁ (৪৫) গুরুতর আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে এরপরপরই উন্নত চিকিৎসার জন্য তিনজনকেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। আহতদের বাড়ি কুয়াকাটার খাজুরা এলাকায়।
কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালের ডাঃ মোঃ তানজিম হোসেন জানান, আহতদের মধ্যে নুরআলমের অবস্থা সংকটাপন্ন। এদের তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে। মহিপুর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি থানা হেফাজতে রাখা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫:১৪:০৬ ● ৯১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ