আমতলীতে অগ্নিকাণ্ডে দুইটি বসত ঘর পুড়ে ছাই

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে অগ্নিকাণ্ডে দুইটি বসত ঘর পুড়ে ছাই
বৃহস্পতিবার ● ১৭ অক্টোবর ২০১৯


---

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার আমতলী পৌর শহরের মহিলা কলেজ সড়কের দু’টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ত্রিশ লক্ষ টাকা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ঘটনা ঘটেছে বুধবার রাতে।
স্থানীয় ও প্রত্যক্ষদশী সূত্রে জানা গেছে, আমতলী পৌর শহরের বকুলনেছা মহিলা কলেজ সড়কের আলী হোসেন হাওলাদারের বসত ঘর থেকে বুধবার রাত সাড়ে সাতটার দিকে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখায় আলী হোসেন ও তার ভাই ফজলুল হক হাওলাদারের দুটি ঘর পুড়ে যায়। খবর পেয়ে আমতলী দমকল বাহিনীর লোকজন এসে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ত্রিশ লক্ষ টাকা বলে ধারনা করা হচ্ছে।
প্রত্যক্ষদর্শী কয়েকজন সাগরকন্যাকে বলেন, রাত সাড়ে  সাতটার দিকে আগুনের লেলিহার শিখা দেখে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করি। পরে দমকল বাহিনীর লোকজন এসে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
পুড়ে যাওয়া ঘর মালিক আলী হোসেন হাওলাদারের ছেলে সাইফুল ইসলাম বলেন, বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুন লেগে ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ত্রিশ লক্ষ টাকা।
আমতলী দমকল বাহিনীর ভারপ্রাপ্ত লিডার মোঃ হারুন অর রশিদ বলেন, ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। তিনি আরো বলেন, এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি।

বাংলাদেশ সময়: ১১:০৭:৫৭ ● ৪৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ