নেছারাবাদে প্রতারককে ধরিয়ে দিতে লক্ষ টাকা পুরস্কার ঘোষণা

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে প্রতারককে ধরিয়ে দিতে লক্ষ টাকা পুরস্কার ঘোষণা
বুধবার ● ১৬ অক্টোবর ২০১৯


নেছারাবাদে প্রতারককে ধরিয়ে দিতে লক্ষ টাকা পুরস্কার ঘোষণা

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রতারক অসিমের সন্ধানদাতাকে লক্ষ টাকা পুরস্কারের ঘোষনা দিয়েছেন নেছারাবাদ উপজেলার “উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি’র সত্বাধিকারী। নেছারাবাদে উপজেলার “উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি” থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে প্রতারক অসিম রায়ের বিরূদ্ধে।
উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি থেকে নীজ নামে এবং একাধিক সদস্যদের নামের উপর ৮লক্ষ টাকা ঋন নিয়ে আত্মগোপন করে। এ বিষয়ে ভুক্তভোগী দেবাশীষ নেছারাবাদ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে বলে জানায়।
জানা যায়, বানারীপাড়া উপজেলায় তেতলা গ্রামের অমৃত লাল রায়ের ছেলে অসিম রায় দীর্ঘদিন যাবদ নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামে বসবাস করতো এবং নীজেকে বারিহারী মাধ্যমিক বিদ্যালয়ে স্কুল শিক্ষক এবং বড় মাপের ব্যবসায়ী বলে পরিচয় দিত।
উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ মন্ডল জানান, প্রথম দিকে সমিতির সাথে ভালো লেনদেন করে এবং পরে ব্যবসার কাজে আরো অনেক টাকার প্রয়োজন দেখিয়ে, স্টিল বডি জাহাজ তৈরির কথা বলে একাধিক সদস্য নাম ব্যবহার করে প্রায় ৮ লক্ষ টাকা ঋন নেয় সমিতি থেকে। এছাড়াও আত্মীয় স্বজন, বন্ধুদের কাছ থেকে নানান কৌশলে প্রায় ২০ লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে আত্মগোপন করেছে প্রতারক অসীম রায়। দেবাশীষ মন্ডল জানান আরো বলেন, প্রতারক অসিমের যে সন্ধান দিতে পারবে তাকে এক লক্ষটাকা পুরস্কার দেওয়া হবে।
এ ব্যপারে নেছারাবাদ থানার এস আই মাহফুজুর হাসান বলেন, লিখিত একটি অভিযোগ পেয়েছি বিষয়টি ক্ষতিয়ে দেখে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।
এ বিষয়ে প্রতারক অসিমের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া না গেলে অসিমের ভাই বলেন, আমাদের সাথে তার কোন যোগাযোগ নাই, সে জায়গা জমি বিক্রি করে অনেক আগেই বাড়ী থেকে চলে গেছে।

এধারএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫২:০১ ● ৭৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ