টুঙ্গিপাড়ায় দোকান উচ্ছেদ চেষ্টার অভিযোগ

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় দোকান উচ্ছেদ চেষ্টার অভিযোগ
বুধবার ● ১৬ অক্টোবর ২০১৯


টুঙ্গিপাড়ায় দোকান উচ্ছেদ চেষ্টার অভিযোগ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় একটি দোকান উচ্ছেদের চেষ্টা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার রাত ২ টার দিকে উপজেলার বাশবাড়ীয়া বাজারে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ দোকানের মালিক নুর আলম তালুকদার সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমরা এই দোকানে প্রায় ৪০ বছর ধরে ব্যবসা করে আসছি। কিন্তু গভীর রাতে বাশবাড়ীয়া গ্রামের রুলুফা বেগম তার লোকজন নিয়ে আমাদের দোকান উঠিয়ে পার্শবর্তী নদীতে ফেলে দেয় ও নতুন একটি ঘর সেই জায়গায় বসাতে চেষ্টা করেন। তখন এলাকাবাসী বাধা দিলে সেই ঘরটি পাশেই রেখে দেন। রুলুফা বেগম পূর্বে নানা রকম হুমকি ও মিথ্যা মামলা দিয়েও হয়রানি করেছে আমাদের।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গভীর রাতে প্রায় ৩০ জন লোক মিলে নুর আলমের দোকান ভেঙ্গে নদীতে ফেলে দেয়। তখন বাজারের নাইট গার্ড স্থানীয় এক ব্যাক্তিকে খবর দিলে সে মাইকে ডাকাত পরেছে জানালে এলাকাবাসী ঘটনাস্থলে আসে। তখন দূবৃর্ত্তরা পালিয়ে যায়। এছাড়া এই দোকানে নূর আলমের বাবা প্রায় ২৫ বছর ধরে ব্যাবসা করছে জানান স্থানীয় মুরব্বিরা।

এবিষয়ে রুলুফা বেগম ঘর উচ্ছেদের কথা অস্বীকার করে বলেন, আমি এবিষয়ে কিছুই জানিনা। তবে নতুন ঘরটি বসাতে চেষ্টা করেছিলেন জানিয়ে বলেন এই দোকানের জায়গা আমাদের। আমার কাছে প্রয়োজনীয় কাগজপত্র আছে।

এব্যাপারে টুঙ্গিপাড়া থানার এস.আই মনির হোসেন বলেন, এবিষয়ে রুলুফা বেগম একটি অভিযোগ দ্বায়ের করেছেন। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৫:০৩ ● ২৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ