বানারীপাড়ায় কচা নদী থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় কচা নদী থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার
শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০১৯


প্রতীকী চিত্র
বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি॥
বানারীপাড়ায় সন্ধ্যা নদীর শাখা কচা নদী থেকে পায়ে ইট বাধা অবস্থায় ছাইদুল ইসলাম নামের এক নার্সারী ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে শুক্রবার দুপুরে উপজেলার তেতলা গ্রামের ৪নং ওয়ার্ড থেকে পুলিশ ওই লাশ উদ্ধার করেন। পরে পুলিশ সুরাতহাল রিপোর্ট শেষে ওই দিনই নার্সারী ব্যবসায়ী ছাইদুল ইসলাম’র লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছেন।

এ বিষয়ে ছাইদুল ইসলামের ভাই সামসুল হক সরদার জানান, প্রায় এক সপ্তাহ পূর্বে তার ভাই ছাইদুল ইসলাম’র স্ত্রী রেকসোনা বেগম ঢাকার কেরানী গঞ্জে অসুস্থ ভাতিজি লিপি খানমকে দেখভাল করতে যায়। বৃহস্পতিবার সেখান থেকে মোবাইল ফোনে জানতে পারেন, তার স্ত্রী সজল নামের এক ছেলের সাথে পালিয়ে গেছে। শুক্রবার সকালে পরীবারের লোকজন বাড়ি সংলগ্ন কচা নদীর ঘাটে জুতা ফেলে রাখা দেখতে পেয়ে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ খলিলুর রহমান, ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ ও লাবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.ইকবল হোসেন সহ একদল পুলিশ সেখানে গিয়ে ডুবুরী দিয়ে আনেক খোজাখুজির পর তারা পায়ে ইট বাধা অবস্থায় ছাইদুলের লাশ উদ্ধার করেন। এ ব্যাপারে ছাইদুলের বড় ভাই ফজলুল হক সরদার বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ খলিলুর রহমান এ মামলাটি তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই গোলাম মোস্তফাকে নির্দেশ দেন।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ খলিলুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখান থেকে রিপোর্ট পাওয়ার পাশাপাশি তদন্ত পূর্বক এ ঘটনার সঠিক কারণ জানা যাবে।

কেএস

বাংলাদেশ সময়: ১৭:০৯:২৬ ● ৩০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ