চরফ্যাশনে জবাইকৃত গরুর পেটে বাচ্চা!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে জবাইকৃত গরুর পেটে বাচ্চা!
শনিবার ● ২২ জানুয়ারী ২০২২


চরফ্যাশনে জবাইকৃত গরুর পেটে বাচ্চা!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচায় পেটে বাচ্চাসহ গরু জবাই করেছেন মহিউদ্দিন নামে এক কসাই। শুক্রবার (২১ জানুয়ারী)কাক ডাকা ভোরে দক্ষিণ আইচা বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ আইচা বাজারের মাংসব্যবসায়ী মহিউদ্দিন কসাই প্রতিদিনের মতো শুক্রবার ভোর ৬টার দিকে দক্ষিণ আইচা বাজারের সৌদি হাসপাতাল সংলগ্ন বালুর মাঠে একটি গরু জবাই করেন। গরু জবাইয়ের পর একটি বাচ্চা পাওয়া গেলে তা বালুর মাঠে ফেলে রাখেন মহিউদ্দিন কসাই। দৃশ্যটি স্থানীয় লোকজনের চোখে পড়ে। এসময় বালুর মাঠে থাকা উপস্থিত সাধারণ মানুষের এমন হৈ চৈ-এর কারণে কসাই মহিউদ্দিন সেখান থেকে সটকে পড়েন। দক্ষিণ আইচার স্থানীয় জনগন এই ব্যাপারে পদক্ষেপ নেয়ার জন্য উর্ধতন কর্মকর্তাদের দৃষ্টি আর্কষণ করছে। তারা আরও বলেন দক্ষিণ আইচায় প্রয়োজনীয় পরীক্ষা-নীরিক্ষা ছাড়া যত্রতত্র অবাধে গরু জবাইয়ের ফলে এসব ঘটনা অহরহ ঘটছে।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাখাওয়াত হোসেন বলেন এমন কোনো ঘটনা শুনি নাই তবে আমাদের থানার ফোর্সরা সেখানে গিয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা নিবেন।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল নোমান রাহুল বলেন বিষয়টি সত্য হলে কশাইর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৬:২৯ ● ২১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ