জনসাধরণের জীবনমান উন্নয়নে কাজ করেছে সরকার- প্রাণিসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » জনসাধরণের জীবনমান উন্নয়নে কাজ করেছে সরকার- প্রাণিসম্পদ মন্ত্রী
শুক্রবার ● ১৪ জানুয়ারী ২০২২


 জনসাধরণের জীবনমান উন্নয়নে কাজ করেছে সরকার- প্রাণিসম্পদ মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, জনসাধরণের জীবনমান উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন কল্পে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত ও সম্মৃদ্ধশালী বাংলাদেশ গড়তে আমরা কাজ করে যাচ্ছি।
শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে পিরোজপুরের নেছারাবাদের (স্বরূপকাঠি) উত্তর পশ্চিম সোহাগদল মাধ্যমিক বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত এক সুধী সমাবেশের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সততা, সাহসিকতা, দেশপ্রেম দিয়ে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে মহামারির সংকট মোকাবিলা করে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সরোয়ার হোসেন স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, পুলিশ কর্মকর্তা মো. জাকির হোসেন ও প্রধান শিক্ষক গ্রীন তালুকদার প্রমুখ। এছাড়াও মন্ত্রী কবি এমদাদ আলী পন্ডিত স্মৃতি পাঠাগার এবং স্বরূপকাঠি ডিজিটাল পলিটেকনিক ইনস্টিটিউট এর নির্মান কাজের উদ্বোধন করেন।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩১:১৮ ● ৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ