খালেদা জিয়া একটি অভিশপ্ত নাম-নৌ প্রতিমন্ত্রী

প্রথম পাতা » ভোলা » খালেদা জিয়া একটি অভিশপ্ত নাম-নৌ প্রতিমন্ত্রী
মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১


খালেদা জিয়া একটি অভিশপ্ত নাম-নৌ প্রতিমন্ত্রী

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, খালেদা জিয়া একটি অভিশপ্ত নাম, দেশের উন্নয়নে তার কোন ভূমিকা ছিলনা। মঙ্গলবার (৩০ নভেম্বর)দুপুরে চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে আওয়ামী লীগের এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে তিনি এইসব কথা বলেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, খালেদা জিয়ার ভূমিকা ছিল বঙ্গবন্ধু খুনিদের লালন-পালন করা। খালেদা জিয়ার সাজাপ্রান্ত এক ছেলে কোকো মাদকাশক্ত হয়ে মারা গিয়েছেন অপর ছেলে সাজাপ্রাপ্ত আসামী দেশের বাহিরে থেকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। বিএনপির আমলে সাধাারন মানুষকে নির্যাতন করেছেন।
চরফ্যাশন-মনপুরার উন্নয়ন সম্পর্কে বলেন, চরফ্যাশন এসে যে উন্নয়ণ দেখেছি তা ইতিহাস বিরল। এই এলাকার জ্যাকব যে উন্নয়ন করেছে তাই আমার বলতে হয় যদি দেখতে হয় উন্নয়ন, চলে আস চরফ্যাশন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। নৌ পরিবহন মন্ত্রণালয়ের চেয়ারম্যান কমরোড গোলাম সাদিক, জেলা প্রশাসক তৌফিক-ই-লাহি, পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম, পৌর মেয়র মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, প্রেস ক্লাব সম্পাদক অধ্যক্ষ  মনির ্আহম্মেদ শুভ্র প্রমুখ।
অনুষ্ঠানে পূর্বে চরফ্যাশনের পর্যটক এলাকা বেতুয়া লঞ্চঘাটে নদী বন্দর স্থাপনের ফলক উম্মেুচন করেন নৌ-প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী এমপি ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩২:৫৭ ● ৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ