কলাপাড়ায় ৭৪ মুক্তিযোদ্ধাকে সবংর্ধনা অনুষ্ঠানে স্মার্ট কার্ড প্রদান

প্রথম পাতা » সর্বশেষ » কলাপাড়ায় ৭৪ মুক্তিযোদ্ধাকে সবংর্ধনা অনুষ্ঠানে স্মার্ট কার্ড প্রদান
সোমবার ● ১৬ ডিসেম্বর ২০১৯


কলাপাড়ায় ৭৪ মুক্তিযোদ্ধাকে সবংর্ধনা অনুষ্ঠানে স্মার্ট কার্ড প্রদান

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়ায় মহান বিজয় দিবসের অনুষ্ঠানে ৭৪ মুক্তিযোদ্ধাকে স্মার্ট কার্ড (জাতীয় পরিচয়পত্র) প্রদান করা হয়েছে। মোজাহার উদ্দিন বিশ^াস কলেজ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে স্মার্ট কার্ড বিতরণ করা হয়।
এসময় বক্তব্য রাখেন সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান, উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, ইউএনও মো. মুনিবুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ কলাপাড়া ইউনিটের সাবেক কমান্ডার বদিউর রহমান বন্টিন, নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ প্রমুখ।
এর আগে মহান বিজয় দিবস উদযাপনে উপজেলা প্রশাসনের উদ্যোগে ভোরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়। বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে। মোজাহার উদ্দিন বিশ^াস কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান। সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শারীরীক কসরত অনুষ্ঠিত হয়।
দিবসটি উদযাপনে এছাড়াও বিশেষ প্রার্থনা, হাসপাতালে রোগীদের উন্নত মানের খাবার সরবরাহ করা হয়। আয়োজন করা হয় ক্রীড়া অনুষ্ঠানের। সন্ধ্যায় দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। দিবসটি উদযাপনে উৎসবমমুখর পরিবেশ বিরাজ করছে উপজেলা জুড়ে। পুলিশি থানা মহিপুর ও পর্যটনকেন্দ্র কুয়াকাটায় দিবসটি উদযাপনে বিভিন্ন কর্মসূচি হাতে নেয় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পায়রা বন্দও ও পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র এলাকায় দিবসটি উদযাপনে বিভিন্ন কর্মসূচি পালন করে। কলাপাড়া প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন বিজয় দিবসে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:০৩ ● ২৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ