দশমিনায় দোকানে হামলা-ভাংচুর, নারীসহ আহত-৯, গ্রেফতার-২

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » দশমিনায় দোকানে হামলা-ভাংচুর, নারীসহ আহত-৯, গ্রেফতার-২
সোমবার ● ২৬ আগস্ট ২০১৯


দশমিনায় দোকানে হামলা-ভাংচুর, নারীসহ আহত-৯, গ্রেফতার-২

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের ঠাকুরের হাট বাজারে এক সংখ্যালঘুর দোকানে হামলা, ভাংচুর ও দখল চেষ্টার ঘটনা ঘটেছে। এ সময় বাঁধা দিতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় নারী-পুরুষসহ ৮জন  আহত হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ২জনকে গ্রেফতার করেছে। রোববার শেষ বেলায় এঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, ঠাকুরের হাটে খিতিশ মজুমদারের দোকান দখলের উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা ও ভাংচুর চালায়। এ সময় বাধা দিতে গেলে সন্ত্রাসীদের হামলায় আহত হন খিতিশ, শেফালী রানী, যতিন মাঝি, লক্ষ্মী রানী, শোভা রানী, জয়চাঁন, খোকন, অঞ্জু রানী, লক্ষ্মী রানী, কনিকা রানী ও চার বছরের শিশু কথা রানী। তাদের দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় চার মাসের অন্তঃসত্ত্বা লক্ষ্মী, খোকন ও অঞ্জুকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। স্থানীয় হিন্দু সম্প্রদায়ের লোকজনের অভিযোগ, হামলার পর থেকে ঘটনাস্থলের আশপাশে ঘুরে বেড়াচ্ছে সন্ত্রাসীরা।

দশমিনা থানার ওসি এসএম জালাল উদ্দিন মুঠোফোনে বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। সংখ্যালঘুদের নিরাপত্তায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৩:০৫ ● ৭৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ