বানারীপাড়ায় পুলিশের ওপর হামলা- গ্রেফতার-২

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় পুলিশের ওপর হামলা- গ্রেফতার-২
বৃহস্পতিবার ● ২২ আগস্ট ২০১৯


বানারীপাড়ায় পুলিশের ওপর হামলা- গ্রেফতার-২

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় সড়কে ডিউটিরত পুলিশের ওপর হামলা করে পালিয়ে যাওয়ার পর বেপরোয়া গতিতে মটরসাইকেল চালানো একাধিক মাদক মামলার আসামী আব্দুল্লাহ আল মেহেদী মুন্না ও কাজী রুহুল আমিন খোকনকে গ্রেফতার করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।
বুধবার দুপুরে বানারীপাড়া-বরিশাল মহাসড়কের নরত্তমপুরে এ ঘটনা ঘটার পর সলিয়াবাকপুর এলাকার দুলাল তালুকদারের বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ বিষয়ে থানা পুলিশের এ.এস.আই জাহিদ হোসেন জানান, বুধবার দুপুরে তার নেতৃত্বে একদল যুবক ডেঙ্গু প্রতিরোধে উপজেলা পরিষদ’র বাঁশতলা এলাকার বনিকবাড়ি-রায়েরহাট সড়কের দুই পাশের জঙ্গল পরিস্কার করার কাজ করছিলেন। এ সময় একটি মটর সাইকেলে অপরিচিত দুই ব্যাক্তি আব্দুল্লাহ আল মেহেদী মুন্না ও কাজী রুহুল আমিন খোকন পুলিশ দেখে চমকে ওঠেন এবং মটরসাইকেলটি থামিয়ে দিয়ে দ্রুত বিপরিত দিকে ঘুরিয়ে দিয়ে বরিশালের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় এ.এস.আই জাহিদ হোসেনও পিছন থেকে অন্য একটি মটরসাইকেল নিয়ে তাদেরকে ধাওয়া করেন।
অপরদিকে খবর পেয়ে বানারীপাড়া-বরিশাল মহাসড়কের নরত্তমপুর এলাকায় ডিউটিরত থানা পুলিশের এস.আই ওসমান গনি উক্ত অপরিচি আব্দুল্লাহ আল মেহেদী মুন্না ও কাজী রুহুল আমিন খোকন’র মটরসাইকেল থামানোর চেষ্টা করলে তারা তাকে ও পুলিশ কনেষ্টবল জসিম উদ্দিনের ওপর হামলা করে দ্রুত চাখারের দিকে পালিয়ে যায়। পরে তারা গায়ের গেঞ্জি উল্টিয়ে ও মটরসাইকেল’র চালক পরিবর্তন করে সলিয়াবাকপুর গ্রামের দুলাল তালুকদারের বাড়িতে প্রবেশ যায়। সেখানে তারা দুলাল তালুকদারের পরিবারকে জিম্মী করে ঘরের মধ্যে গা-ঢাকা দেয়। পরে খবর পেয়ে ওইদিন বিকেলে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান’র নেতৃত্বে ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের সাথে থাকা একটি মটরসাইকেল ও একটি লোহার রড উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় এস.আই ওসমান গণি বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।
থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান এ মামলাটি তদন্ত করার জন্য এস.আই জাকির হোসেনকে নির্দেশ দেন। এস.আই জাকির হোসেন পরদিন সকালে গ্রেফতারকৃত ওই মামলার আসামী আব্দুল্লাহ আল মেহেদী মুন্না ও কাজী রুহুল আমিন খোকনকে কোর্ট হাজতে প্রেরণ করেণ। এ ব্যাপারে এস.আই জাকির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী বরিশাল’র কাউনিয়া থানার জানুকী সিংহ রোডের মৃত. আনোয়ার হোসেন’র ছেলে আব্দুল্লাহ আল মেহেদী মুন্নার বিরুদ্ধে চুরি ও মাদক আইনে ৯ টি ও তার সহোযোগী একই এলাকার মৃত. আব্দুল মন্নানের ছেলে কাজী রুহুল আমিন খোকন’র বিরুদ্ধে মাদক আইনে পৃথক দু’টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক সহ বিভিন্ন থানায় একাধিক মামলা ও বিভিন্ন অপরাধের অভিযোগ থাকায় উর্ধতন কর্তৃপক্ষের মাধ্যমে আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলে তিনি জানান। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো.খলিলুর রহমান বলেন, আটক দুই যুবকের বিরুদ্ধে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৭:১০ ● ৩৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ