আমতলীতে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা!
মঙ্গলবার ● ২ জুলাই ২০১৯


আমতলীতে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের পূর্ব কৃষ্ণনগর গ্রামের কুলসুম (৫৫) নামের এক গৃহবধুর গলায় ফাঁস দেয়া লাশ পাশর্^বতী হলদিয়া ইউনিয়নের রাওঘা গ্রাম থেকে মঙ্গলবার (২ জুলাই) সকালে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
জানাগেছে, উপজেলার কুকুয়া ইউনিয়নের পূর্ব কৃষ্ণনগর গ্রামের ওহাব আকনের স্ত্রী কুলসুম গত দুই বছর ধরে মানষিক রোগে ভুগছিল এমন দাবী পরিবারের। শনিবার পরিবারের কাউকে না জানিয়ে বাড়ী থেকে চলে যায়। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও পায়নি। মঙ্গলবার সকালে পাশর্^বর্তী হলদিয়া ইউনিয়নের রাওঘা গ্রামের মাসুম চৌকিদার বাড়ীর পুকুর পাড়ে একটি আম গাছের সাথে প্লাস্টিকের রশি দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় স্থানীয়রা দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে।
নিহত কুলসুমের ছোট ছেলে মোঃ রাব্বি আকন বলেন, আমার মা গত দুই বছর ধরে মানষিক রোগে ভুগছিল। শনিবার পরিবারের কাউকে না জানিয়ে বাড়ী থেকে চলে যায়। মঙ্গলবার পাশর্^বর্তী ইউনিয়নের রাওঘা গ্রাম থেকে আম গাছের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করেছে।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৫৮:২৪ ● ৬৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ