৭১ এর পরাজিত শক্তিকে লাল কার্ড দেখিয়েছে দেশের মানুষ: মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

প্রথম পাতা » রাজনীতি » ৭১ এর পরাজিত শক্তিকে লাল কার্ড দেখিয়েছে দেশের মানুষ: মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী
মঙ্গলবার ● ২২ জানুয়ারী ২০১৯


মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী
সাগরকন্যা ডেস্ক ॥
পর্যায়ক্রমে রণাঙ্গনের সব মুক্তিযোদ্ধাদের বাড়ী নির্মাণ করে দেবে সরকার। বাড়ী নির্মাণের পাশাপাশি শতভাগ মুক্তিযোদ্ধাদের চিকিৎসা সেবা দেওয়া হবে। মঙ্গলবার সকালে একসাথে রাজবাড়ী জেলা ও ৪টি উপজেলার নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধনের পর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রশ্ন ছিল দেশ কোন পথে চলবে। মুক্তিযুদ্ধের চেতনায় চলবে, নাকি মুক্তিযুদ্ধ বিরোধীদের দ্বারা চলবে। বাংলার মানুষ মুক্তিযুদ্ধের চেতনায় চলার পক্ষে রায় দিয়েছে, স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে বিজয়ী করেছে। লাল কার্ড দেখিয়ে একাত্তরের পরাজিত শক্তিকে বিতাড়িত করেছে। পাঠ্যপুস্তকে মুক্তিযুদ্ধের বিষয়গুলো আরো বেশী করে অন্তর্ভুক্ত করা হবে। এছাড়াও তিনি তার বক্তব্যে অতীতের বিএনপি-জামাত জোট সরকারের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করাসহ বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডগুলো তুলে ধরেন।

রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, অন্যান্যের মধ্যে সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আবদুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ প্রকল্পের কর্মকর্তা আনসার হক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আমজাদ হোসেন মন্টু, মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতু, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান প্রমুখ বক্তব্য রাখেন।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৭:০১:৩৩ ● ৪২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ