মহিপুরে অপবাদ সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » মহিপুরে অপবাদ সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা!
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০১৯


প্রতীকী ছবি

মহিপুর সাগরকন্যা প্রতিনিধি॥
সন্তান জন্মদানে অক্ষমতার অপবাদ সইতে না পেরে মহিপুর থানার ধুলাসারে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ খবর পেয়ে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল সম্পন্ন করে লাশ থানায় নিয়ে এসেছে।
মহিপুর থানা পুলিশ জানায়, দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনে গৃহবধূ শাহীনুর বেগম (৩৪) সন্তান জন্মদানে অক্ষম ছিলেন। এ নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি হতো। সর্বশেষ বৃহস্পতিবার বিকেলে এনজিও কর্মী স্বামী জোবায়ের খান ধুলাসারের চাপলী বাজারের ভাড়া বাসায় স্ত্রীর সাথে বাকবিতণ্ডায় জড়ায়। এক পর্যায়ে ঘর থেকে বেরিয়ে যান জোবায়ের। সন্ধ্যার পরে পাশের ঘরের লোকজন গৃহবধূ শাহীনুরের কোন সাড়া না পেয়ে দরজা বন্ধ বাসার জানালা দিয়ে টর্চের আলোতে গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়। এনজিও কর্মী জোবায়ের খান দম্পতির বাড়ি জেলার গলাচিপা উপজেলার চিকনিকান্দি এলাকায়।

মহিপুর থানার ওসি মোঃ সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আজ (শুক্রবার) সকালে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হবে। পারিবারিক অশান্তি থেকে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।
উল্লেখ্য, বেসরকারি সংস্থা আশা অফিসে চাকরীর সুবাধে গত দেড় বছর ধরে স্ব-স্ত্রীক ধুলাসারে ওই ভাড়া বাসায় বসবাস করছিলেন ওই দম্পতি। এ ঘটনায় মহিপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০:২৬:৪৪ ● ১২৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ