বানারীপাড়ায় মহানবী (সা.)কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় মহানবী (সা.)কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন
বৃহস্পতিবার ● ৪ এপ্রিল ২০১৯


বানারীপাড়ায় মহানবী (সা.)কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় ফেইসবুকে মহানবী হজরত মহম্মদ (সা.)কে কটুক্তি করার ঘটনায় অভিযুক্ত চিত্তরঞ্জন হালদারের শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) উপজেলার আউয়ার বাজারে যুবলীগ নেতা তানভীর আহম্মেদ বাবুর নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ পাঁচ শতাধিক লোক স্লোগান দিয়ে অভিযুক্ত চিত্তরঞ্জন হালদারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানায়।
জানা গেছে, সোমবার রাত ৮টায় উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের ইন্দেরহাওলা গ্রামের মৃত. দেবেন্দ্র নাথ হালদারের ছেলে চিত্তরঞ্জন হালদার তার ফেইসবুকে মহানবী হজরত মহম্মদ (সা.)কে কটুক্তি করে। এ ঘটনায় ওই এলাকার বাসিন্দারা ক্ষিপ্ত হয়ে চিত্তরঞ্জনকে আটক করে গনোধোলাই ও জুতার মালা দিয়ে লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে হস্তান্তর করে। এ সময় স্থানীয়রা চিত্তরঞ্জনের বিচারের দাবীতে আউয়ার বাজারে বিক্ষোভ মিছিল বের করে।
খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে চিত্তরঞ্জনকে বিচারের আওতায় আনার আশ^াষ দিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করেন। পরে মঙ্গলবার রাতে সৈয়দকাঠী ইউনিয়নের ইউপি সদস্য মো. রাজু আহম্মেদ বাদী হয়ে চিত্তরঞ্জনকে নামীয় ও ৬-৭ জনকে অজ্ঞাত আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা দায়ের করেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান এ মামলাটি তদস্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য এস.আই দেলোয়ার হোসেনকে নির্দেশ দেন। এছাড়া বুধবার সকালে আটক চিত্তরঞ্জনকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলে ওসি খলিলুর রহমান জানান।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫২:৫২ ● ৩৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ