গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর খেলার মাঠ ও প্রস্তাবিত স্টেডিয়াম পরিদর্শন করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর খেলার মাঠ ও প্রস্তাবিত স্টেডিয়াম পরিদর্শন করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী
বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০১৯


যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী
সাগরকন্যা গোপালগঞ্জ প্রতিনিধি ॥
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশবকালিন স্মৃতি বিজড়িত খেলার মাঠটিকে সংরক্ষণ করার উদ্দেশ্য নিয়ে আমরা এখানে এসেছি। মাঠটিকে খেলার মাঠসহ সকল ধরনের সুযোগ-সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে এবং টুঙ্গিপাড়াতে একটা স্টেডিয়াম নির্মাণের লক্ষ্যে আমরা সরেজমিনে এসেছি। আশা করছি অচিরেই আমরা এ মাঠটি সংরক্ষণের জন্য কাজ শুরু করতে পারবো। বৃহস্পতিবার বেলা এগারোটায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর শৈশবের খেলার মাঠ পরিদর্শন শেষে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

এর আগে তিনি বঙ্গবন্ধুর সমাধীসৌধ বেদিতে পুস্পমাল্য অর্পণ করে সূরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। এরপর মন্ত্রী টুঙ্গিপাড়ার মল্লিকের মাঠ এলাকায় প্রস্তাবিত স্টেডিয়াম, শেখ জামাল যুবও প্রশিক্ষন কেন্দ্র, শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম, শেখ মনি স্টেডিয়াম, মহিলা ক্রীড়া কমপ্লেক্স পরিদর্শণ করেন।

এসময় যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মো. জাফর উদ্দিনসহ মন্ত্রণালয়ের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এইচবি/কেএস

বাংলাদেশ সময়: ১৬:৩৭:৫৫ ● ৪১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ