উপজেলা নির্বাচন গোপালগঞ্জে তরুণ ভোটারদের প্রথম চাওয়া নিতীশ রায়

প্রথম পাতা » ঢাকা » উপজেলা নির্বাচন গোপালগঞ্জে তরুণ ভোটারদের প্রথম চাওয়া নিতীশ রায়
বুধবার ● ২০ মার্চ ২০১৯


---

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর আলোচনার কেন্দ্রে উছে আসছে উপজেলা পরিষদ নির্বাচন। গ্রামে গঞ্জে, পাড়া মহল্লায় প্রতিটি চায়ের দোকানে আড্ডায় জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনী আমেজ।উপজেলা নির্বাচনকে ঘিরে অন্যান্য উপজেলার মত গোপালগঞ্জ সদর উপজেলা ও জল্পনার কল্পনার উর্ধে নয়।

পছন্দের প্রার্থীর পক্ষে যে যার মত করে ঝড় তুলছেন সোশ্যাল মিডিযায়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে নানা গুঞ্জন। তবে অধিকাংশ তরুন ভোটারদের প্রথম চাওয়া তরুন নেতৃত্ব। গোপালগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অনেকের নাম শোনা গেলেও আলোচনার কেন্দ্রে রয়েছেন সকলের প্রিয় ও তরুন নেতা গোপালগঞ্জ সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নিতীশ রায়।

ছাত্রজীবন থেকেই রাজনিতীর সঙ্গে যুক্ত হয় এ তরুন নেতা। রাজনৈতিক ভাবে পরিক্ষিত এ নেতাকেই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জেলার নেতাকর্মীবৃন্দ তরুন ভোটার ও জনগন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. ইলিয়াস হক বলেন, তরুন ও নতুন ভোটারদের ভোট যেকোন নির্বাচনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে। নিতীশ রায় দীর্ঘদিন যাবৎ রাজনিতীর সঙ্গে যুক্ত। আমি তার মঙ্গল কামনা করি ও পাশাপাশি সকলকে তাকে ভোট দেয়ার আহব্বান জানাই।

জেলা যুবলীগের সভাপতি জি.এম সাহাবুদ্দিন আজম বলেন, সে সব সময় যে কোন পরিস্থিতিতে জনগনের পাশে থেকেছে। এবার উপজেলা পরিষদ নির্বাচনে সে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। তাই জনগণ তার কাজের মূল্য হিসেবে তাকে জয়যুক্ত করবে বলে আশাবাদী আমি। সেই সঙ্গে তাকে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য জনগণের কাছে ভোট চাই।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোল্লা রনি হাসান কালু ও বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক নিউটন মোল্লা বলেন, মানুষের সেবা করার মনমানসিকতা নিয়েই এগিয়ে যাচ্ছে আমাদের প্রিয় নেতা নিতীশ রায়। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দেখতে চাই আমাদের প্রিয় নিতীশ রায়কে।

ভাইস চেয়ারম্যান প্রদপ্রার্থী নিতীশ রায় বলেন, আমি গোপালগঞ্জ বাসীর সেবা করার উদ্দেশ্যে পালকি প্রতীক এই নির্বাচনে অংশগ্রহন করেছি। আমি নির্বাচিত হলে উপজেলা বাসীর যেকোন কাজে সাহায্য ও সহযোগিতা করবো।  সেই সাথে গোপালগঞ্জের প্রিয় মাটি ও মানুষের নেতা শেখ ফজলুল করিম সেলিম ভাইয়ের আদর্শকে ধারন করে জনগনের কল্যানে কাজ করে যাবো এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নিজেকে সবসময় নিয়োজিত রাখবো। তাই পালকি প্রতীকে ভোট দিয়ে জনগনের সেবা করার সুযোগ দিবেন বলে আশাবাদী তিনি।

বাংলাদেশ সময়: ১৪:২১:৪৭ ● ৫২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ