পটুয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর দু’সমর্থককে কুপিয়ে জখম

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর দু’সমর্থককে কুপিয়ে জখম
বৃহস্পতিবার ● ৩০ নভেম্বর ২০২৩


পটুয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর দু’সমর্থককে কুপিয়ে জখম

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালী-৪ আসনে মনোনয়ন পত্র দাখিলকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আ.লীগের সভাপতি, সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহাবুবুর রহমান তালুকদারের দুই কর্মী মনির (৫০) ও অসীম (৫০)কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার সকাল দশটায় কলাপাড়া পৌর শহরের গোডাউন ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত মনির উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও অসীম স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মনোনয়ন দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার মাহাবুবুর রহমান তালুকদারের নমিনেশন দাখিলকে কেন্দ্র করে ওই দুই নেতা বালিয়াতলী থেকে কলাপাড়ার  উদ্দেশ্যে আসছিল। এসময় গোডাউন ঘাট এলাকায় পৌছলে দুর্বৃত্তরা তাদের বহনকারী মোটরসাইকেল থামিয়ে দেশীয় ধারালো আস্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে।

মাহাবুব তালুকদারের মনোনয়ন পত্র দাখিলকে কেন্দ্র করে সকাল থেকে এ সংসদীয় আসনের বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মীদের উপরে প্রকাশ্যে হামলা চালায় প্রতিপক্ষের কমীরা। এসব ঘটনায় অনেকেই আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে পুলিশ।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩২:৪০ ● ৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ