ছাতকে নবাগত ইউএনও গোলাম মুস্তাফা মুন্নার যোগদান

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে নবাগত ইউএনও গোলাম মুস্তাফা মুন্নার যোগদান
সোমবার ● ১৬ অক্টোবর ২০২৩


---

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন গোলাম মুস্তাফা মুন্না। রবিবার বিকেলে ছাতকে এসে নিজ কর্মস্থলে যোগদান করেন। তিনি ২০২২সালের ১৭ মে থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন কার্যালয়ের সিনিয়র সহকারি কমিশনার হিসেবে (সাধারণ শাখা, স্থানীয় সরকার শাখা, আর.এম শাখা, তথ্য ও অভিযোগ শাখায়) দায়িত্ব পালন করেছেন।

ছাতক পৌঁছার পর তাঁকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা প্রশাসন ও পরিষদের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা ভুমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্না প্রথমে উপজেলা পরিষদ চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প স্তবক অর্পণ করেন। পরে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেন। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভুমি) মোঃ ইসলাম উদ্দিনের কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন।

এসময় ছাতক উপজেলা প্রকৌশলী আফসার আহমেদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, যুব উন্নয়ন কর্মকর্তা গোপাল চন্দ্র দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে এম মাহবুব রহমান, পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রণব লাল দাস, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়া, উপ সহকারি প্রশাসনিক কর্মকর্তা জয়দেব চন্দ্র দাস, জয়নাল আবেদিন, অফিস সহকারী অরুন অধিকারী, জিতেন বর্ম্মণ প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ৪ অক্টোবর সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী (এনডিসি) স্বাক্ষরিত সরকারি এক প্রজ্ঞাপনে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে গোলাম মুস্তাফা মুন্নাকে দায়িত্ব প্রদান করা হয়। ৩৫তম বিসিএস’র এ কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্নার বাড়ি চট্টগ্রাম জেলায় বলে জানাগেছে।

 

 

 

এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৮:৫২ ● ৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ