কাউখালীতে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার
সোমবার ● ২৫ সেপ্টেম্বর ২০২৩


কাউখালীতে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে নিখোঁজের ১০দিন পর সৌরভ মিস্ত্রী(২৭) নামের এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার(২৫ সেপ্টেম্বর) দুপুরে কাউখালী সদর ইউনিয়নের লাঙ্গুলি  গ্রামের একটি ধান ক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করেছে কাউখালী থানা পুলিশ। নিহত সৌরভ মিস্ত্রি  কাউখালীর লাঙ্গুলি গ্রামের শংকর মিস্ত্রির ছেলে।
সৌরভের পিতা শংকর মিস্ত্রি বলেন, গত ১৬সেপ্টেম্বর সকালে তার ছেলে বাড়ি থেকে বের হয়ে যায় এরপর বাড়ি ফিরে না আসলে তাকে বিভিন্ন স্থানে খোজাঁখুজি করা হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে নিখোঁজের প্রচার করি। গত ১৯ সেপ্টেম্বর কাউখালী থানায় গিয়ে ওসি সাহেবকে অবগত করা হয়। কিন্ত গত ৯দিনেও তার কোন সন্ধান পায়নি। আজ সোমবার(২৫সেপ্টেম্বর) সকালে আমাদের বাড়ির পাশের একটি ধান ক্ষেতে একটি ছেলে বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে তার লাশ দেখে চিৎকার দিয়ে বাড়ি এসে সবাইকে জানালে এলাকাবাসী পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের জানান । তারা কাউখালী থানায় জানালে পরে পুলিশ এসে দুপুরে লাশ উদ্বার করে নিয়ে আসলে আমি ও আমার বড় ছেলে লুঙ্গি ও হাতের ব্যাসলেট দেখে ছেলে সৌরভের লাশ সনাক্ত করি।
কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাকারিয়া জানান, ‘ সোমবার সকালে লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। গলিত লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।’

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৯:১৩ ● ৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ