কাউখালীতে বাবার মৃত্যু শোকে ছেলের মৃত্যু!

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে বাবার মৃত্যু শোকে ছেলের মৃত্যু!
মঙ্গলবার ● ২২ আগস্ট ২০২৩


কাউখালীতে বাবার মৃত্যু শোকে ছেলের মৃত্যু!

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে বাবার মৃত্যুর শোক সইতে না পেরে ছেলে আরিফুল ইসলামের মৃত্যু হয়েছে। কাউখালী উপজেলার বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা তারা। সোমবার(২১ আগষ্ট) রাত সাড়ে আটটার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবা মো, নুরুল ইসলাম ও মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে হৃদরোগ ইনষ্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছেলে আরিফ।
প্রতিবেশীরা জানান, সম্প্রতি নুরুল ইসলাম ঢাকায় বড় ছেলের আরিফের বাসায় গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করে। গত সোমবার(২১আগষ্ট)রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পরে নুরুল ইসামের মরদেহ ঢাকা থেকে কাউখালীর বাড়িতে  আসার পথে কান্নাকাটি করে অজ্ঞান হয়ে যান তার ৩২ বছর বয়সী ছেলে আরিফ।
এ অবস্থায় আরিফকে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় পরে তাকে উন্নত চিকিৎসার জন্য হৃদরোগ ইনষ্টিটিউট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার(২২আগষ্ট) সকাল সাড়ে ৮টার দিকে তারও মৃত্যু হয়।
বাবা-ছেলের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার সকালে বাসষ্ট্যান্ড এলাকায় বাবার জানাযা শেষে দুপুরে গ্রামের বাড়ি বড় বিড়ালজুড়ি গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। বাদ আসরের পর জানাজা শেষে ছেলে আরিফের মরদেহ একই স্থানে দাফন করা হয়।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:২৮ ● ১১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ