উপজেলা নির্বাচন ঘিরে কোনো অরাজকতা বরদাশত করা হবে না: আইজিপি

প্রথম পাতা » চট্টগ্রাম » উপজেলা নির্বাচন ঘিরে কোনো অরাজকতা বরদাশত করা হবে না: আইজিপি
শুক্রবার ● ৮ মার্চ ২০১৯


ফাইল ছবি
সাগরকন্যা ডেস্ক ॥
পঞ্চম উপজেলা নির্বাচনকে ঘিরে কোনো ধরনের অরাজকতা বরদাশত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী। তিনি বলেছেন, নির্বাচন নিয়ে আমাদের নির্দেশনা খুব স্পষ্ট। নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ইতোমধ্যে সব পুলিশ সদস্যকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। উপজেলা নির্বাচনকে ঘিরে আমাদের সব ধরনের প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকালে কুমিল্লা পুলিশলাইনস মাঠে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আইজিপি এসব কথা বলেন।

দেশে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্মরণকালের মধ্যে অত্যন্ত ভালো দাবি করে জাবেদ পাটোয়ারী বলেন, বর্তমানে পুলিশের সামনে কোনও চ্যালেঞ্জ নেই। তবে পুলিশ দেশের যেকোনও চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত রয়েছে। এর আগে কুমিল্লা পুলিশলাইনসে নবনির্মিত ‘মুক্তিযোদ্ধা শহীদ পুলিশ সুপার মুন্সি কবির উদ্দিন আহমেদ ভবন’ উদ্বোধন এবং ১৫ তলা ভিতবিশিষ্ট ৫৬০ বর্গফুট আবাসিক টাওয়ার ভবন এবং ১৫ তলা ভিতবিশিষ্ট ১০০০ বর্গফুট আবাসিক টাওয়ার ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন আইজিপি।

অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন, মোহাম্মদ শাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুমিল্লা সদর সার্কেল) মো. তানভীর সালেহীন ইমনসহ অনেকে উপস্থিত ছিলেন।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৫:৪৭:১৮ ● ৫০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ