গৌরনদীতে বিএনপি নেতার ওপর হামলা

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বিএনপি নেতার ওপর হামলা
শুক্রবার ● ২ জুন ২০২৩


গৌরনদীতে  বিএনপি নেতার ওপর হামলা

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

দোকান ভাড়া তুলে নেওয়ায় মামলা করার কারণে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আমিনুল ইসলাম শাহিনকে বেদম মারপিট করার অভিযোগ উঠেছে যুব ও ছাত্রলীগের কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত পৌণে ৮টার দিকে উপজেলার বার্থী বাসস্ট্যান্ড এলাকার  এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ব্এিনপি নেতা আমিনুল ইসলাম শাহিনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপতালে চিকিৎসাধীন বিএনপি নেতা আমিনুল ইসলাম শাহিন অভিযোগ করে বলেন, বার্থী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মামুন প্যাদা(৪০), সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ রাসেল হাওলাদার (২৬), উপজেলা যুবলীগের সদস্য মোঃ শাহ আলী বয়াতি (২৮), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুল কাদের সরদার (৩১) গত ৬ মাস পূর্বে বার্থী বাজারে আমার তিনটি দোকান ঘর দখল করে নেয়। সেই থেকে তারা আমার ভাড়াটিয়াদের কাছ থেকে প্রতি মাসে সাড়ে ৪ হাজার টাকা করে ভাড়া তুলে  নেন।
এ ঘটনায় আমি গত রোববার বরিশাল আদালতে মামলা করে ঢাকা চলে যাই। মামলা করায় ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ নেতা রাসেল হাওলাদার মুঠোফোনে আমাকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিল। ঢাকা থেকে বাস যোগে আমি বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে বাড়ির উদ্দেশ্যে  রওনা দিয়ে রাত পৌণে ৮টায় দিকে গৌরনদীর বার্থী বাসস্ট্যান্ডে নেমে পা’য়ে হেটে বাড়ি যাচ্ছিলাম। এ সময় যুবলীগ নেতা মামুন প্যাদা, ছাত্রলীগ নেতা রাসেল হাওলাদারের নেতেৃত্বে ১০/১৫ নেতাকর্মী লাঠিসোটা, জিআই পাইপ ও ক্রিকেটের ব্যাট নিয়ে অতর্কিতভাবে আমার উপর হামলা চালায়। এক পর্যায়ে আমাকে বেদমভাবে পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে স্থানীয়রা গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তাররা আমাকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার্ড করেন।
এ ব্যাপারে বার্থী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মামুন প্যাদার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করে বলেন, মন্ত্রী হাসানাত ভাই এলাকায় আছেন, আমি তার সঙ্গে থাকায় ব্যস্ত আছি-এই বলে মামুন ফোন কেটে দেয়।
এ প্রসঙ্গে গৌরনদী থানার ওসি আফজাল হোসেন বলেন, এ হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:৪১ ● ৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ