ভান্ডারিয়ায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার, যুবক গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার, যুবক গ্রেফতার
সোমবার ● ২৯ মে ২০২৩


ভান্ডারিয়ায় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার, যুবক গ্রেফতার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়া চতুর্থ শ্রেণীর ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিতা ওই স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে মোঃ রাজু সেপাইকে (২৩) অভিযুক্ত করে শনিবার( ২৭ মে) ভান্ডারিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে মামলার আসামি রাজু সেপাইকে গ্রেফতার করেছে। সে উপজেলা বড় কানুয়া গ্রামের আঃ জলিল সেপাই এর ছেলে।
ধর্ষণের শিকার ওই ছাত্রী ৭৭ নং বড় কানুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

মামলা ও স্থানীয় সূত্রে জানাযায়, গত ২৪ মে শিশুটির নানা অসুস্থ হয়ে পড়লে তার বাবা মা তাকে দেখতে পার্শ্ববর্তী কাঠালিয়া উপজেলায় যান। সে সুযোগে ওই শিক্ষার্থীকে বাড়িতে একা পেয়ে বখাটে রাজু সেপাই গভীর তার ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষন করে। মেয়েটির নানা বেশী অসুস্থ থাকায় তার বাবা মা পরের দিনও বাড়িতে না আসায় সে দিনও রাজু সেপাই রাতে শিশুটিকে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়।পরে শিশুটির বাবা মা বাড়িতে ফিরে আসলে সে সবকিছু তাদেরকে জানালে শনিবার নির্যাতিতা ওই ছাত্রীর বাবা বাদি হয় রাজু সেপাইকে আসামী করে ভান্ডারিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো: মনিরুজ্জামান বলেন, শিশুটি বাড়িতে একা ছিলো। এ সুযোগে প্রতিবেশী রাজু পর পর দুই রাতে শিশুটিকে ধর্ষণ করেন। অভিযুক্ত রাজুকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৭:০০ ● ৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ