পিরোজপুরে ভূঁয়া অভিযোগে স্কুল শিক্ষককে হয়রানীর অভিযোগ

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে ভূঁয়া অভিযোগে স্কুল শিক্ষককে হয়রানীর অভিযোগ
শনিবার ● ১৩ মে ২০২৩


পিরোজপুরে ভূঁয়া অভিযোগে স্কুল শিক্ষককে হয়রানীর অভিযোগ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম মৃধার বিরুদ্ধে ভূয়া দরখাস্ত দিয়ে হয়রানির অভিযোগ করায় সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী ওই শিক্ষক।
শুক্রবার (১২ মে) পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।
লিখিত অভিযোগে শিক্ষক মো: নজরুল ইসলাম মৃধা জানান, কোভিট–১৯ এর কারণে শিক্ষাবোর্ড প্রায় দুই বছর বিদ্যালয়ের কোন কমিটি গঠনের অনুমোদন দেয়নি। যার ফলে এ বিদ্যালয়ে এডহক কমিটি গঠন করা হয়। এরই মধ্যে এ বিদ্যালয়ে প্রধান শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়। সে অনুযায়ী তিনি একজন প্রার্থী হিসেবে আবেদন করেন। এদিকে ম্যানেজিং কমিটিতে সভাপতি হতে না পেরে এক ব্যাক্তি তার উপর ক্ষিপ্ত হয়ে মিথ্যা অভিযোগ দিয়েছেন বলে তিনি দাবি করেন। তিনি আরও বলেন, ছাত্র জীবন তিনি কোন দিন সাফা ডিগ্রি কলেজে অধ্যায়ন না করলেও সেখানে ছাত্রদলের রাজনীতিতে জড়িত ছিলেন বলে সংশ্লিষ্ট বিভাগের মন্ত্রীসহ একাধিক দপ্তরে তার বিরুদ্ধে ভূয়া দরখাস্ত দেয়া হয়েছে। এমনকি টাকার বিনিময়ে তিনি প্রধান শিক্ষক হতে যাচ্ছেন বলেও মিথ্যা অভিযোগ করা হয়।

নজরুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগের বিষয়ে উল্লেখিত দরখাস্তকারী জেলা শহরের খুমরিয়া এলাকার বাসিন্দা সিকদার চাঁন এর সাথে যোগাযোগ করা হলে তিনি দরখাস্ত দেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, এই দরখাস্তের স্বাক্ষর আমার না এবং আমি এ ধরণের কোন দরখাস্ত দেয়নি।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪০:৫৬ ● ৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ