আমতলীতে জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন
রবিবার ● ২ এপ্রিল ২০২৩


আমতলীতে জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

“করলে জাটকা সংরক্ষণ বাড়বে ইলিশের উৎপাদন” এ শ্লোগানকে সামনে রেখে আমতলীতে জাটকা সংরক্ষণ সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ পাঙ্গণে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন  নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. এম এ কাদের মিয়া, কৃষি কর্মকর্তা সি এম  রেজাউল করিম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা হালিমা সরদার, সমাজসেবা কর্মকর্তা  মোঃ মঞ্জুরুল হক কাওসার, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপ কুমার পাল, মুক্তিযোদ্ধা কমান্ডার এ  কে এম শামসুদ্দিন আহম্মেদ শানু, ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খাঁন, বোরহান উদ্দিন মাসুম তালুকদার, রফিকুল ইসলাম রিপন ও প্যানেল মেয়র হাবিবুর রহমান মীর প্রমুখ।
আমতলী সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা হালিমা সরদার বলেন, জাটকা সংরক্ষণে হাট-বাজার ও আড়তে মোবাইল  কোর্ট পরিচালনা  করা হবে। তিনি আরো বলেন জেলেদের সচেতনতামূলক ক্যাম্পেইনের পাশাপাশি বে-আইনি জাল বিক্রয় কেন্দ্রেও অভিযান চালানো হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৪:০৮ ● ৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ