গলাচিপায় মাদক সম্রাজ্ঞি মালা-লাকীদের বিরোদ্ধে মানববন্ধন

প্রথম পাতা » সর্বশেষ » গলাচিপায় মাদক সম্রাজ্ঞি মালা-লাকীদের বিরোদ্ধে মানববন্ধন
বৃহস্পতিবার ● ৭ মার্চ ২০১৯


---

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥
পটুয়াখালীর গলাচিপা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের উদ্যোগে মাদক বিরোধী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় গলাচিপা উপজেলা থানার সামনে ২ নম্বর ওয়ার্ড এলাকার যুবসমাজের মো. আহসান হাবিব প্যাদা, মো. ইউসুফ শিকদার ও মো. জহির মুছুল্লীদের নেতৃত্বে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
এলাকাবাসী তাদের বক্তব্যে বলেন, ২ নম্বর ওয়ার্ড নিবাসী মাদক সম্রাজ্ঞি মালা ও লাকী এবং মাদক সম্রাট কাইয়ুম প্রশাসনের নাকের ডগায় ঘুরে ঘুরে ইয়াবা-গাঁজাসহ বিভিন্ন প্রকার নেশাজাতীয় দ্রব্য প্রকাশ্যে বিক্রী করে আসছে। এতে করে এলাকার যুবসমাজ মাদকের নেশায় আসক্ত হচ্ছেন। মাদক বিক্রী করে এরা ৩ জন রাতারাতি অনেক টাকার মালিক হয়েছেন। তাদের বাড়ীর ঘর পাকা ভবন তৈরি করছেন।
এভাবে প্রকাশ্যে মাদকসহ নেশা জাতীয় দ্রব্য বিক্রী না করতে পারে সে জন্য প্রশাসনকে উদ্যোগী হওয়ার আহবান জানান বক্তারা।
এ সময় পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের যুব সমাজ, গন্যমাণ্য ব্যক্তিবর্গ ও মহিলাসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। এ ব্যাপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতার মোর্শ্বেদ এর সাক্ষাতকার নিতে থানায় গেলে তিনি অফিসিয়াল কাজে পটুয়াখালী থাকায় মুঠোফোনে জানান, ইতিমধ্যে আমরা কাইয়ুমকে গ্রেফতার করেছি। মালা ও লাকীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। তিনি আরও জানান, যিনিই মাদকের সাথে যুক্ত থাকবে তার স্থান হবে জেলখানা। মাদকের সাথে যুক্ত কাউকেই কোন রকম ছাড় দেয়া হবে না।

বাংলাদেশ সময়: ১৪:৩২:২১ ● ৫৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ