নাজিরপুরে সেচ্ছাসেবক দলের কম্বল বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে সেচ্ছাসেবক দলের কম্বল বিতরণ
বুধবার ● ২৫ জানুয়ারী ২০২৩


নাজিরপুরে সেচ্ছাসেবক দলের কম্বল বিতরণ

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৮তম জন্ম বার্ষিকী উপলক্ষে পিরোজপুরের নাজিরপুর উপজেলা সেচ্ছাসেবক দলের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বুধবার (২৫ জানুয়ারী) রাতে উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. এনামূল করিম শিপন ও সদস্য সচিব এস এম রিয়াজউদ্দিনের উপস্থিতিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গুরুত্বপূর্ন বাজারে ওই কর্মসুচির আওতায় ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
এ সময় উপজেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. বেলায়েত হোসেন মাঝি, যুগ্ম আহ্বায়ক মো. তাওহীদ ফরাজী, যুগ্ম আহ্বায়ক হেমায়েত খান, যুগ্ম আহ্বায়ক হায়দার আলী, যুগ্ম আহ্বায়ক খোকন মোল্লা, যুগ্ম আহ্বায়ক শামীম হাসান ও মো. ইস্্রফীল হাওলাদারসহ বিভিন্ন ইউনিয়নের আহ্বায়ক ও সদস্য সচিব  উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণ কালে উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. এনামূল করিম শিপন বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যে উদ্দেশ্য নিয়ে সেচ্ছাসেবক দল করেছেন সেই উদ্দেশ্য সফল করার জন্য তার জন্মদিন উপলক্ষে এই কর্মসুচি পালন করা হয়েছে। সদস্য সচিব এস এম রিয়াজউদ্দিন বলেন। নাজিরপুর উপজেলায় সেচ্ছাসেবক দল ইতিপূর্বে জনকল্যান মুখী বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করেছেন এবং ভবিষ্যাতেও অব্যাহত থাকবে।

 

 

 

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:৩৭ ● ৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ