চরফ্যাশনে সাংবাদিককে হত্যার হুমকি!

প্রথম পাতা » গণমাধ্যম » চরফ্যাশনে সাংবাদিককে হত্যার হুমকি!
সোমবার ● ২ জানুয়ারী ২০২৩


চরফ্যাশনে সাংবাদিককে হত্যার হুমকি!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত মেম্বার প্রার্থীর কর্মী সমর্থকদের বাড়ি ঘরে হামলা ও মারধরের ঘটনার সংবাদ প্রকাশ করায় দৈনিক ইত্তেফাক চরফ্যাশন উপজেলা সংবাদদাতা মিজানুর রহমান নয়নকে প্রকাশ্য হত্যার হুমকি দিয়েছে শাহিন নামের এক যুবক। শাহিন আমিনাবাদ ৭নম্বর ওয়ার্ডস্থ আলিয়া চৌমহনী এলাকার মো. হোসেন’র ছেলে।
সোমবার (২ জানুয়ারি) বিকেলে পেশাগত দায়িত্ব পালন শেষে আমিনাবাদ ইউনিয়নের তালুকদার চৌমুহনী বাজারে পৌছলে মটর সাইকেলের গতিরোধ করে তাকে রাস্তায় আটকে হত্যার হুমকি দেয়া হয়। এঘটনায় সোমবার সন্ধ্যায় সাংবাদিক মিজানুর রহমান নয়ন বাদী হয়ে অভিযুক্ত যুবক শাহিনকে আসামী করে চরফ্যাশন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সাংবাদিক মিজানুর রহামান নয়ন জানান, বৃহস্পতিবার ইউপি নির্বাচন শেষে শুক্রবার দুপুরের পর আমিনাবাদ ৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার নুরে আলমের নেতৃত্বে তার কর্মী শাহিন ও সবুজ পরাজিত মেম্বার প্রার্থী সাইফুল ইসলাম আরজুর কর্মী সমর্থকদের বাড়ি ঘরে হামলা এবং কর্র্মীদের মারধর করেন। খবর পেয়ে চরফ্যাশন থানার ওসি’র নেতৃত্বে এক প্লাটুন পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় পুলিশ নব নির্বাচিত মেম্বার নুরে আলমসহ ৩জনকে আটক করে থানায় নেন। এঘটনার সংবাদ ৩০ ডিসেম্বর দৈনিক ইত্তেফাক প্রকাশ হয়। যুবক শাহিনকে নিয়ে সংবাদ প্রকাশে ক্ষিপ্ত শাহিন মোটরসাকেল যোগে তাকে ধাওয়া করে গতিরোধ করে মোটরসাইকেল থেকে নামানোর চেষ্টা করেন। এসময় ওই বাজারে অবস্থানরত রিয়াজ, ফিরোজ ও জাহাঙ্গীর এগিয়ে এলে আবার ঐ এলাকায় গেলে হত্যার হুমকি দিয়ে শাহিন চলে যায়।
চরফ্যাশন থানার ওসি মো. মোরাদ হোসেন জানান, অভিযোগ পেয়েছি এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৬:৪৮ ● ১৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ