কুয়াকাটায় সাংবাদিক খান এ রাজ্জাকের অকাল মৃত্যুতে শোক

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় সাংবাদিক খান এ রাজ্জাকের অকাল মৃত্যুতে শোক
শনিবার ● ৩ ডিসেম্বর ২০২২


কুয়াকাটায় সাংবাদিক খান এ রাজ্জাকের অকাল মৃত্যুতে শোক

সাগরকন্যা ডেস্ক রিপোর্ট॥

 

 

কুয়াকাটা খানাবাদ কলেজের সহকারি অধ্যাপক, দৈনিক সমকালের কুয়াকাটা প্রতিনিধি, কুয়াকাটা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক খান এ রাজ্জাক’র আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন, কর্মরত মিডিয়া হাউসের ঘনিষ্ঠ সহকর্মী, বন্ধু-বান্ধব শুভাকাঙ্খি ব্যক্তিবর্গ। বৃহস্পতিবার ১(ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় তিনি (খান এ রাজ্জাক) আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি বৃদ্ধা মা, স্কুল শিক্ষিকা স্ত্রী ও দুই পুত্র সন্তানসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। শুক্রবার (২ ডিসেম্বর) সকাল ১০টায় প্রিয় কর্মস্থল কুয়াকাটার খানাবাদ কলেজ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কলেজের শিক্ষক-কর্মচারি শিক্ষার্থী, কুয়াকাটা প্রেসক্লাবের সহকর্মীসহ কলাপাড়া উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেণী পেশার দুই সহস্রাধিক মানুষ অংশ নেন।

---

  এর আগে কুয়াকাটা প্রেসক্লাবের সদস্যরা ফুলেল শ্রদ্ধা জানান। জানাজা শেষে মরহুমের লতাচাপলি ইউনিয়নের মাইটভাঙ্গা গ্রামের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এ সময় দৈনিক সমকালের ব্যুরো চীফ পুলক চ্যাটার্জী, বরিশাল ব্যুরো অফিসের রিপোর্টার সুমন চৌধুরী, সমকালের পটুয়াখালী জেলা প্রতিনিধি মুফতি সালাউদ্দিন, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন, কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মিন্টু, প্রেসক্লাব দুমকির সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ অন্যান্য সহকর্মী সাংবাদিকবৃন্দ, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আঃ বারেক মোল্লা, লতার চাপলি ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লাসহ এলাকার জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। সামাজিক মাধামসহ পৃথক পৃথক বার্তায় গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব, সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান, কুয়াকাটার পৌর মেয়র মো: আনোয়ার হাওলাদার, সাবেক পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আঃ বারেক মোল্লা, কুয়াকাটা পৌর বিএনপি সভাপতি আব্দুল আজিজ মুসল্লী সভাপতি প্রমূখ।

সাংবাদিক খান এ রাজ্জাক’র আকস্মিক মৃত্যুতে ৩দিনের শোক ঘোষণা করেছে কুয়াকাটা প্রেসক্লাব। ৩দিনের শোকপালনের শেষে সোমবার (৫ডিসেম্বর) সকাল ১০টায় কুয়াকাটা প্রেসক্লাব মাঠে শোক সভা ও দোয়া মিলাদের আয়োজন করা হয়েছে। #

 

 

 

 

এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৫:২৭ ● ৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ