নাজিরপুরে বিএনপি ৫নেতা জামিনে মুক্ত

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে বিএনপি ৫নেতা জামিনে মুক্ত
শুক্রবার ● ২৫ নভেম্বর ২০২২


নাজিরপুরে বিএনপি ৫নেতা জামিনে মুক্ত

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুর উপজেলা বিএনপি’র সভাপতি-সম্পাদকসহ ৫নেতাকে জামিন দিয়েছেন আদালত। গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় তারা জেলা কারাগার থেকে বের হন।
কারাগার থেকে মুক্ত হওয়া নেতারা হলেন- নাজিরপুর উপজেলা বিএনপি’র সভাপতি মো. নজরুল ইসলাম খাঁন,  ঢাকা ট্যাক্স বারের সাবেক সাধারন সম্পাদক পিরোজপুর জেলা বিএনপি’র আহ্Ÿায়ক কমিটির সদস্য ও উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি এ্যাডভোকেট মিজানুর রহমান দুলাল, ঢাকাস্থ জাতীয়তাবাদী ফোরামের পিরোজপুর জেলা সভাপতি মো. হিরুয়ার রহমান মোল্লা, জেলা বিএনপি’র আহ্Ÿায়ক কমিটির সদস্য এম আনোয়ারুল ইসলাম পলাশ, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মো. রেজাউল করিম লিটন। গত ২০ নভেম্বর উচ্চ আদালত তাদের জামিন প্রদান করেন। এর আগে উচ্চ অঅদালত কর্তৃক তাদের দেয়া ৬ সপ্তাহের আগাম জামিনের ভিত্তিতে গত ১০ নভেম্বর তারা পিরোজপুর জেলা জজ মো. মুহিদুল ইসলামের আদালতে হাজির হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত সেপ্টেম্বর কেন্দ্র ঘোষিত কর্মসূচী হিসাবে উপজেলা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে আ’লীগ-বিএনপি’র মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৬০ নেতা-কর্মী আহত হন। এ ছাড়া উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয় ভাংচুর এবং আ’লীগের ব্যানার ফেস্টুন ভাংচুর করা হয়। এ ঘটনায় উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক মো. ছিদ্দিকুর রহমান ফকির বাদী হয়ে  শতাধিক নামীয় ও ২ শতাধীক অজ্ঞাত নেতা-কর্মীকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪০:০০ ● ৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ