জামিনে মুক্ত অভিনেতা সাদ্দাম মাল

প্রথম পাতা » কুয়াকাটা » জামিনে মুক্ত অভিনেতা সাদ্দাম মাল
বুধবার ● ২৩ নভেম্বর ২০২২


জামিনে মুক্ত অভিনেতা সাদ্দাম মাল

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

বরিশালের আঞ্চলিক ভাষায় জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মাল অবশেষে জামিনে মুক্ত হয়েছেন। পটুয়াখালীর কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে তিনি জামিন পেলেন। মারধর ও ছিনতাইয়ের মামলায় তাকে দু’দিন আগে কুয়াকাটা থেকে গ্রেফতার করে মহিপুর থানা পুলিশ। বুধবার (২৩ নভেম্বর) দুপুরে কলাপাড়া বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমানের আদালতে জামিনের আবেদন করলে তাকে জামিনের আদেশ দেন। অভিনেতা সাদ্দাম মালের আইনজীবী অ্যাডভোকেট নাসির উদ্দিন সোহাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গত দু’দিন ধরে সাদ্দাম মাল’র জন্মস্থান কুয়াকাটাসহ বিভিন্ন স্থানে তার বিরুদ্ধে মহিপুর থানায় দায়েরকৃত মামলাকে মিথ্যা আখ্যায়িত করে শতশত মানুষ মুক্তির দাবিতে মাঠে নামেন। তারা মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচী পালন করেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে সাদ্দাম মালকে গ্রেফতারের প্রতিবাদে নিন্দার ঝড় তোলে নানা শ্রেণি পেশার মানুষ।

গত ২১নভেম্বর অভিনেতা সাদ্দাম মালের সাথে কুয়াকাটায় সেলফি তোলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় সাদ্দাম মালকে প্রধান আসামী করলে পুলিশ গ্রেফতার করে কোর্টে পাঠায়। সাদ্দাম মাল কুয়াকাটা মাল্টিমিডিয়া নামের একটি ইউটিউব চ্যানেলে বরিশালের আঞ্চলিক ভাষায় বিভিন্ন কন্টেন্টে প্রধান চরিত্রে অভিনয় করে থাকেন।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৫:২৮ ● ১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ