কুয়াকাটায় জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মাল গ্রেফতার

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মাল গ্রেফতার
সোমবার ● ২১ নভেম্বর ২০২২


কুয়াকাটায় জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মাল গ্রেফতার

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

দর্শকদের সাথে ছবি তোলার ঘটনাকে কেন্দ্র করে মারধরের অভিযোগে জনপ্রিয় অভিনেতা ও কন্টেন নির্মাতা সাদ্দাম মাল (৩০) ও তার সহযোগী সুমন (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২১ নভেম্বর) সকালে কুয়াকাটার একটি অভিজাত হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এঘটনায় বুধবার দুপুরে সাদিকুর রহমান বাদী হয়ে সাদ্দাম মালসহ চারজনের নাম উল্লেখ করে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। সাদ্দাম মাল ইউটিউব চ্যানেল কুয়াকাটা মাল্টিমিডিয়ায় বরিশালের আঞ্চলিক ভাষায় বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয় হন। একই সাথে বিভিন্ন টেলিফিল্মে অভিনয় করেছেন।
মহিপুর থানা পুলিশ জানায়, বরগুনা সদর উপজেলার বাঁশবুনিয়া এলাকার সাদিকুর রহমান রোববার রাত দশটার দিকে কুয়াকাটার একটি হোটেলে খাবার খাচ্ছিলেন। এসময় ওই স্থানে অভিনেতা সাদ্দাম মাল ও তার সহযোগীরা আসেন। এক পর্যায়ে সাদিকুর ও তার সঙ্গে থাকা অন্য পর্যটকরা সাদ্দাম মালের সঙ্গে ছবি তোলার চেষ্টা করেন। পরে সাদ্দাম মাল ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে ওই পর্যটকদের সঙ্গে অসদাচারণ এবং মারধর করেন বলে মামলায় দাবি করা হয়েছে।
মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, মারধরের মামলায় গ্রেফতারকৃত সাদ্দাম মাল ও তার সহযোগী সুমনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৫:৩২ ● ৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ