ফুলবাড়ীতে সম্পত্তি জবরদখল ও মানববন্ধনের প্রতিবাদ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে সম্পত্তি জবরদখল ও মানববন্ধনের প্রতিবাদ
রবিবার ● ২৩ অক্টোবর ২০২২


ফুলবাড়ীতে সম্পত্তি জবরদখল ও মানববন্ধনের প্রতিবাদ

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে পৈত্রিক সুত্রে প্রাপ্ত খারিজ খতিয়ান ভুক্ত জমি জবর দখল ও মানববন্ধন করার প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।
রবিবার সকাল ১০টায় ফুলবাড়ী পৌর বাজারে ভুক্তভোগী মোহাম্মদ আলী কাদের নেওয়াজ তার নিজ বাড়ীতে পরিবারের সদস্যদের সাথে নিয়ে এই সংবাদ সম্মেলনে করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোহাম্মদ আলী কাদের নেওয়াজ বলেন, আমার পিতা দারাজ উদ্দিন মন্ডল ফুলবাড়ী পৌর এলাকার পূর্ব গৌরীপাড়া মৌজায় ২৪৯ দাগে ৬৭ শতক জায়গা ক্রয় করে। পিতা জীবিত থাকা কালে আমার পিতা আমি ও আমার বড় ভাই মোজাফ্ফর হোসেনের নামে সাড়ে ৩৩ শতক জমি উত্তর ও পশ্চিম লম্বা লম্বি ভাবে ভাগ করে হেবানামা রেজিস্ট্রি করে দেন। পরে তা আমরা নিজ নামে উভয়ে খারিজ ও খাজনা করে ভোগ দখল করে আসছি।
সম্প্রতি আমার বড় ভাই ও তার বড় ছেলে আবু তৈয়্যব মোহাম্মদ সলাউদ্দিন তাদের অংশে বিএম এন্ড টেকনিক্যাল ইন্সিটিটিউট নামে একটি কলেজ স্থাপন করেছেন। একই দাগে আমার সাড়ে ৩৩শতক জমি থাকায় সে সেই জায়গা কলেজের বলে দাবি করেন এবং সেখানে আমাকে যাইতে দেন না। তার কলেজের কিছুসংখ্যক শিক্ষার্থীদের নিয়ে আমাদের বিরুদ্ধে কলেজ জায়গা দখলের মিথ্যা অভিযোগ এনে মানববন্ধন করেন, যা সম্পূর্ণ মিথ্যা। এরই প্রতিবাদে আজ আমাদের এই সংবাদ সম্মেলন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জমি জবর দখল ও মানববন্ধকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৯:২০ ● ১৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ