আমতলীতে তিন গরু চোর গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে তিন গরু চোর গ্রেফতার
শনিবার ● ১ অক্টোবর ২০২২


আমতলীতে তিন গরু চোর গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলীতে তিন গরু চোরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার তাদের পুলিশ আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদারতে সোপর্দ করেছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
জানাগেছে, উপজেলায় গত তিন মাস ধরে গরু চুরি বুদ্ধি পায়। গরু চোরের যন্ত্রনায় অতিষ্ঠ সাধারণ মানুষ। চুরি হওয়া গরু উদ্ধার এবং চোর গ্রেফতারে উঠেপড়ে লাগে পুলিশ। আমতলী থানার এসআই মোঃ সিদ্দিকুর রহমানের নেতৃত্বে শুক্রবার উপজেলার দক্ষিণ তক্তাবুনিয়া আবাসন থেকে জব্বার হাওলাদারকে (৪২) গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে  চাওড়া ইউনিয়নের মধ্য চন্দ্রা গ্রামে অভিযান চালিয়ে জলিল হাওলাদারের গোয়ালঘর থেকে তিনটি গরু উদ্ধার এবং চোর জলিল হাওলাদার (৪০) ও  রিয়াজ গাজীকে (৩৫)  গ্রেফতার করা হয়। এ ঘটনায় গরুর মালিক মামুন হাওলাদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা করেছে। শনিবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে। ওই দিনই তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
আমতলী থানার এসআই মোঃ সিদ্দিুকর রহমান বলেন, চোর জব্বার হাওলাদারের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনটি গরু উদ্ধার ও দুই চোরকে গ্রেফতার করা হয়।
আমতলী থানার ওসি (তদন্ত) রনজিত কুমার সরকার বলেন, গ্রেফতারকৃত চোর তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:৪২ ● ৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ