বার্সা কোচ রিয়ালকে এখনও লিগ শিরোপার দৌড়ে দেখছেন

প্রথম পাতা » খেলা » বার্সা কোচ রিয়ালকে এখনও লিগ শিরোপার দৌড়ে দেখছেন
রবিবার ● ৩ মার্চ ২০১৯


খেলার মুহূর্ত
সাগরকন্যা স্পোর্টস ডেস্ক ॥
লা লিগায় পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ১২ পয়েন্ট পিছিয়ে পড়েছে রিয়াল মাদ্রিদ। তবে এরপরও তাদেরকে শিরোপা দৌড়ের বাইরে রাখতে নারাজ বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদে। লিগে এখনও যথেষ্ট সময় বাকি আছে বলে মনে করেন তিনি।

শনিবার সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়ালকে লা লিগায় ১-০ গোলে হারায় ভালভেরদের দল। ২৬তম মিনিটে একমাত্র গোলটি করেন ইভান রাকিতিচ। এই জয়ে ২৬ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করেছে বার্সেলোনা। ১০ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা আতলেতিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা রিয়ালের পয়েন্ট ৪৮। পয়েন্ট তালিকায় ভালো ব্যবধানে পিছিয়ে থাকলেও রিয়াল ও আতলেতিকো শেষ মুহূর্ত পর্যন্ত লড়বে বলে বিশ্বাস করেন ভালভেরদে।

“রিয়ালের শিরোপা সম্ভাবনা শেষ হয়ে গেছে তা আমরা কখনোই বিবেচনা করব না। যেহেতু অনেকটা সময় বাকি রয়েছে, আর তারা টানা অনেক পয়েন্ট অর্জন করতে পারে।” “তারপর আছে আতলেতিকো মাদ্রিদ। আর তাদেরকে হিসাবের বাইরে রাখাটা হাস্যকর। আর আপনি যদি হারতে শুরু করেন, তবে রিয়াল মাদ্রিদও শিরোপার দৌড়ে এখনও আছে।” “গত বছর লা লিগায় আমরা এর চেয়েও বড় ব্যবধানে এগিয়ে ছিলাম। আর রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল। তাই তারা দেখিয়েছে যে তারা সবসময়ই শিরোপা জিততে পারে।”

বাংলাদেশ সময়: ১৫:২৪:২৯ ● ৮২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ