কলাপাড়ায় রাকিবুল আহসান নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত

প্রথম পাতা » সর্বশেষ » কলাপাড়ায় রাকিবুল আহসান নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত
রবিবার ● ৩ মার্চ ২০১৯


---

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম রাকিবুল আহসানকে দলের সর্বস্তরের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন। ঢাকা থেকে মনোনয়নপত্র নিয়ে রবিবার সকাল সাড়ে দশটায় তিনি কলাপাড়ায় ফিরে আসেন।
মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গত ৬ ফেব্রুয়ারি দলের বিশেষ বর্ধিত সভায় গোপন ব্যালটে নেতাকর্মীরা তাঁকে সর্বোচ্চ ভোট দিয়ে প্রার্থী হিসেবে তাঁকে নির্বাচন করেন। তৃণমূলের পছন্দের প্রার্থীকে কেন্দ্র থেকে মনোনয়ন দেয়ায় নেতা-কর্মী-সমর্থকরা রয়েছে উৎসবমুখর।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম রাকিবুল আহসানকে নেতাকর্মীরা প্রথমে আমতলী লঞ্চঘাট এলাকায় শুভেচ্ছা জানান। শত শত নেতাকর্মীকে নিয়ে তিনি গাড়ি বহর নিয়ে কলাপাড়ায় পৌছেন। কলাপাড়া পৌর শহরের বাসস্টান্ড এলাকায় শত শত নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। এরপর মিছিল সহকারে তিনি শহরের কুমারপট্টির দলীয় কার্যালয়ে যান। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন প্রার্থী এসএম রাকিবুল আহসান, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌরসভার মেয়র আবদুল বারেক মোল্লা ও উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ্য সহসভাপতি সুলতান মাহমুদ প্রমুখ।
এস এম রাকিবুল আহসান জানান, সোমবার তিনি মনোনয়নপত্র দাখিল করবেন।

বাংলাদেশ সময়: ১৫:৩৯:৩৯ ● ৭১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ