তালতলীতে আগুনে পুড়ে ৮টি দোকান ছাই

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে আগুনে পুড়ে ৮টি দোকান ছাই
রবিবার ● ২৪ জুলাই ২০২২


তালতলীতে আগুনে পুড়ে ৮টি দোকান ছাই

আমতলী (বরগুনা) সাগরন্যা প্রতিনিধি॥

তালতলী উপজেলার ফকিরহাট বাজারে শনিবার (২৩ জুলাই) রাতে আগুনে পুড়ে ৮টি দোকান ছাই হয়ে গেছে। এতে অন্তত দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
জানাগেছে, উপজেলার সোনাকাটা ইউনিয়নের ফকিরহাট বাজারের শনিবার দিবাগত রাত আড়াই টার দিকে জব্বার হাওলাদারের সিলভারের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয়দের অভিযোগ উপজেলা ফায়ার সার্ভিস কর্তৃপক্ষকে খবর দেয়া হলেও তারা যথা সময়ে ঘটনাস্থলে আসেনি। তাদের গাফলতির কারণে ৮ টি দোকান পুড়ে গেছে। তারা আরো অভিযোগ করেন, আগুন নিয়ন্ত্রনে আনার দুই ঘন্টা পরে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছেছে। আগুনের লেলিহান শিখায় জব্বার হাওলাদারের সিলভারের দোকান, জাহিদ হাসান, আবু সলেহর মুদি দোকান, বেলাল, ইউসুফ, কবির ফরাজী ফার্মেসি,  নাঈমের বয়লারের মুরগী দোকান ও মাসুদ মোল্লার ফার্নিচারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ইউপি সদস্য টুকু সিকদার।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী জব্বার হাওলাদার বলেন, মোর সব শ্যাষ অইয়্যা গ্যাছে। মোর এ্যাহন পোতে বইতে অইবে। মোর সহয় সম্ভল বলতে কিচুই রইলো না। মুই এ্যাহন কি হরমু।
তালতলী ফায়ার ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আহসান হাবিব গাফলতির কথা অস্বীকার করে বলেন, ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। এতে ৮টি দোকান পুড়ে গেছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৯:১৪ ● ১০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ