কলাপাড়ায় রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটির অভিষেক

প্রথম পাতা » গণমাধ্যম » কলাপাড়ায় রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটির অভিষেক
শনিবার ● ২ জুলাই ২০২২


কলাপাড়ায় রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটির অভিষেক

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়া রিপোর্টার্স ক্লাবে নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান। শনিবার (২ জুলাই) সকাল ১১টায় কলাপাড়া রিপোর্টার্স কøাবের হল রুমে অনুষ্ঠিত হয়। রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যদের শপথবাক্য পাঠ করান কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি এস.কে. রঞ্জন।
কলাপাড়া রিপোর্টার্স কøাবের সাবেক কার্যকরী কমিটির সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদককে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ক্লাবের সকল সদস্যরা। পরে মো: কবির তালুকদার ( দৈনিক দখিনের মুখ), উত্তম কুমার হাওলাদার ( দৈনিক বাংলাদেশ প্রতিদিন) এর নতুন দুই সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো: মো.নাহিদুল হক উপস্থাপনায় ও নবনির্বাচিত কমিটির দপ্তর ও প্রচার সম্পাদক ইমন আল আহসান এর সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি এস. কে. রঞ্জন, সহ- সভাপতি মো. নাসির উদ্দিন, কবির তালুকদার, উত্তম কুমার হাওলাদার, নর্বনিবাচিত সাধারন সম্পাদক রাসেল মোল্লা, দপ্তর ও প্রচার সম্পাদক ইমন আল আহসান প্রমুখ।
বক্তারা কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের উত্তর উত্তর সাফাল্য কামনা করেন এবং গনমাধ্যমের লেখনির মাধ্যমে সমাজ ও দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান। নবনির্বাচিত কমিটির সভাপতি এইচ,আর মুক্তার সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয় ।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৭:০৮ ● ৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ