টুঙ্গিপাড়ায় শিক্ষককে বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ!

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় শিক্ষককে বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ!
সোমবার ● ২৭ জুন ২০২২


টুঙ্গিপাড়ায় শিক্ষককে বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় মিলটন তালুকদা নামে এক শিক্ষককে মেরে গুরুতর আহত করা ও বিষ জাতীয় ক্যামিক্যাল খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তিনি গোপালপুর পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক। এঘটনায় ওই এলাকার সংখ্যালঘুদের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে।  গেল শুক্রবার (২৪ই জুন) বিকালে বোনের বাড়ি যাওয়ার পথে কোটালিপাড়া উপজেলার সড়াইডাঙ্গা গ্রামের ব্রিজের উপর এ মারপিটের ঘটনা ঘটে।
মিলটন তালুকদারের ছোট ভাই সুজন তালুকদার অভিযোগ করে বলেন, আমার দাদা গোপালপুর পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক। তিনি গত শুক্রবার আমার বোনের বাড়ি যাওয়ার পথে কোটালিপাড়ার সড়াইডাঙ্গা ব্রিজের উপর গেলে তার পথরোধ করে বর্ষাপাড়া গ্রামের রবি বিশ্বাসের ছেলে কিবরিয়া বিশ্বাস, রসুল বিশ্বাস ও দুলাল বিশ্বাস। কিছু বুঝার আগেই আমার দাদাকে বাঁশ ও কাঠ দিয়ে মারপিট শুরু করে। আমার দাদা যখন মারপিটে নিস্তেজ হয়ে পরে তখন তাকে বিষ জাতীয় ক্যামিক্যাল খাইয়ে দেয়। পরে আমরা খবর পেয়ে এলাকাবাসীর সহযোগীতায় কোটালিপাড়া হাসপাতালে তাকে ভর্তি করি। অবস্থা অবনতি হলে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাতপাতালে রেফার্ড করে। আমার দাদার এখনও জ্ঞান ফিরে আসেনি। আমরা মামলা করার প্রস্তুতি নিচ্ছি।
গোপালপুর এলাকাবাসী জানান, মিলটন তালুকদার গোপালপুর পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও বিএসসি শিক্ষক। তিনি একজন ভাল শিক্ষকই নন ভাল মনের মানুষ। তার প্রতি যে হামলা ও মারপিট হয়েছে এটা নিয়ে এখন আমরা হিন্দু ধর্মলম্ভীরা আতঙ্কে আছি।
কোটালিপাড়া থানার ওসি মো: জিল্লুর রহমান বলেন, ওরা অভিযোগ দিতে আসছে, অভিযোগ প্রপ্তি সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৭:২৬ ● ৬৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ