বামনায় আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রথম পাতা » বরগুনা » বামনায় আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
বৃহস্পতিবার ● ২৩ জুন ২০২২


বামনায় আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বামনা(বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে দিবসটি পালিত হয়। এ দিবস উপলক্ষে বামনা স্মৃতিসৌধ চত্তর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।
র‌্যালী শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মোঃ হারুন অর রশীদের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসাইন জোমাদ্দার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সাইতুল ইসলাম লিটু মৃধা, যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন পিন্টু, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ চৌধুরী কামরুজ্জামান সগীর, এ্যাডঃ জাহাঙ্গীর হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম সারওয়ার, সাধারণ সম্পাদক নুরুল হুদা মুনইম তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোর্শেদ শাহরিয়া গোলদার, সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন হোসেন জনি সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, আওয়ামীলীগ বাংলাদেশের অন্যান্য দলগুলোর মতো গতানুগতিক কোনো দল নয়। আওয়ামী লীগ অনেক কারণেই অনন্য। আওয়ামী লীগের ইতিহাস মানেই বাঙালির মুক্তির ইতিহাস, আওয়ামী লীগের ইতিহাস মানেই বিশ্বের বুকে বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়ানোর ইতিহাস। সংগ্রাম ও অর্জনে আওয়ামী লীগের এই ৭৩ বছর কেটেছে বাংলার মানুষের সাথে মানুষের পাশে থেকে। পরে বামনা গোলচত্বরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৩:০৭ ● ১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ