প্লাটিনাম জুবিলী উইকেন্ডে লন্ডনে দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্টে মার্সেস সিসি চ্যাম্পিয়ন

প্রথম পাতা » খেলা » প্লাটিনাম জুবিলী উইকেন্ডে লন্ডনে দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্টে মার্সেস সিসি চ্যাম্পিয়ন
সোমবার ● ৬ জুন ২০২২


লন্ডনে দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্টে মার্সেস সিসি চ্যাম্পিয়ন

সাগরকন্যা ডেস্ক রিপোর্ট॥

ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের সিংহাসন আরোহনের ৭০ বছর উদযাপন উৎসবে মেতেছে গোটা দেশ। প্লাটিনাম জুবিলী  উইকেন্ড অনুষ্ঠানকে ঘিরে চারদিকে  সাজ সাজ রব।এ উপলক্ষে ছিল ঐতিহ্যবাহী ট্রুপিং দ্য কালার প্যারেড সহ আরো কত কি  ।বিমান মহড়া ও প্যারেডে  অংশ ন্যায় রাজকীয় নৌ ও বিমান বাহিনী  । রীতি অনুসারে  গত  বৃহস্পতিবার ২ জুন তোপধ্বনির মাধ্যমে শুরু হয় চারদিন ব্যাপী প্লাটিনাম জুবিলী  উইকেন্ড অনুষ্ঠানের মূল আনুষ্ঠানিকতা।

এদিকে একই দিনে একই সময়ে  ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের সিংহাসন আরোহণের ৭০ বছর পূর্তির  অংশ হিসেবে লন্ডন ক্রিকেট লীগ এল সি এল আয়োজন করে দিনব্যাপী ক্রিকেট টুর্নামেন্ট।স্থানীও বিভিন্ন টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ছয় টি দল অংশ নেয় এই “চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন্স ২০২২” টুর্নামেন্টে।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রিটিশ সংসদ আফসানা বেগম।
“চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়নস”  টুর্নামেন্ট এ  অংশগ্রহণকারী দলগুলো হলো মার্সেস সিসি ,লন্ডন স্পোর্টিফ ,নিউহ্যাম স্পোর্টিং ক্লাব ,নিউহ্যাম গ্ল্যাডিয়েটর্স সিসি ,নিও সিসি ও সিলেট ডিস্ট্রিক্ট সিসি।দিন শেষে  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় মার্সেস সিসি ও সিলেট ডিস্ট্রিক্ট সিসি মধ্যে। এসময় সহজ জয় তুলে  নিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে  মার্সেস সিসি।
অনুষ্ঠানে অন্যান্যের  মাঝে আরো উপস্থিত ছিলেন এল সি এল এর চেয়ারম্যান আবু সুফিয়ান ঝিলাম ,সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা ,পরিচালক সাংবাদিক শেখ মহিতুর রহমান বাবলু ,শহিদুল আলম রতন সি ই ও  ক্যাপিটাল কিডস ক্রিকেট ,যাওয়ার আলী পরিচালক এসেক্স ক্রিকেট ,আব্দুস সালাম প্রেসিডেন্ট বি সি এস এ ইউকে ,ওমর হোসেন বিসিবি মেম্বার সেক্রেটারি ( আম্পায়ের কমিটি )এমদাদ রহমান এমবিএ  ও মারুফ হাসান ফর্মার কোচ।
টুর্নামেন্টে আম্পেয়ার হিসেবে  দায়িত্ব পালন করেন মোঃ নাদিম ও মোয়াজ বাট। স্বেচ্ছাসেবক আহমেদ রাব্বি ,ফাহাদ আলী ,হোসেন মাহমুদ  ও ইকবাল হোসেন।
চ্যাম্পিয়ন  ,রানার আপ  , ও বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন এলসিএল এর উর্দ্ধতম কর্মকর্তা ও উপস্থিত অতিথিরা।
৭৭ বল ও ৪ উইকেট নিয়ে বেস্ট অলরাউন্ডারের গৌরব অর্জন করেন মুবাশশের , বেস্ট ব্যাটসম্যান রুমান তার সংগ্রহ ১২৭ রান , ৬ উইকেট তুলে নিয়ে  বেস্ট বলারের শিরোপা জিতে নেন নেলসন।


প্রেসনোট/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:৩৭ ● ২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ