নেছারাবাদে সাংবাদিক মিজানের পিতার মৃত্যুতে মিলাদ ও দোয়া

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে সাংবাদিক মিজানের পিতার মৃত্যুতে মিলাদ ও দোয়া
রবিবার ● ২৯ মে ২০২২


নেছারাবাদে সাংবাদিক মিজানের পিতার মৃত্যুতে মিলাদ ও দোয়া

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

ইজাব টিভি প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান, ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর সভাপতি এবং সাদাকাহ ইউএসএ এর বাংলাদেশ টিমের সদস্য মাওলানা এম এম মিজানুর রহমানের পিতা যোগীরকান্দা আ. রব সিনিয়র (ডিগ্রী) মাদ্রাসার সহকারী অধ্যাপক, যোগীরকান্দা জামে মসজিদের ইমাম ও খতিব, আলহাজ্ব মাওলানা মো. নাছির উদ্দিনের মৃত্যুতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ এর উদ্যোগে শনিবার মাগরিব নামাজ বাদ পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার জগৎপট্টি বন্দরে সমিতি ঘরে ওই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। ছারছীনা আলিয়া মাদ্রাসার শিক্ষক ও নেছারাবাদ থানা জামে মসজিদের খতিব ক্বারী মো. বেলায়েত হোসেন মিলাদ ও দোয়া পরিচালনা করেন।
এতে স্বরূপকাঠি প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. মহিবুল্লাহ, সমাজ সেবক আব্দুর জব্বার, মো. আলী আজিম বাচ্চু, ব্যাবসায়ী টিপু সুলতান, মো. রবিউল ইসলাম, মরহুমের ছোট ছেলে এ্যাডভোকেট মাও. সাঈদুর রহমান, সাংবাদিক হযরত আলী হিরু, মো.রুহুল আমীন, মো. মিজানুর রহমান, মরহুমের পরিবারের সদস্য মাও. মো.তারেক নাসরুল্লাহ সহ এলাকার গন্যমান্য বক্তিবর্গ অংশ নেয়। মোনাজাতের পূর্বে মরহুমের কর্মময় জীবনের উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মরহুমের বড় ছেলে মাও. এম এম মিজানুর রহমান। উল্লেখ্য মাও. নাছির উদ্দিন (৭৯) ঢাকা ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতাল কাকরাইলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে ইন্তেকাল করেন। ওই দিনই ঢাকা দারুন্নাজাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসায় প্রথম জানাজা এবং পরদিন  শুক্রবার ছারছীনা দরবার শরীফে জুমা নামাজ বাদ দ্বিতীয় ও মরহুমের বাড়িতে তৃতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৬:৪১ ● ২৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ