কুয়াকাটায় ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত-২

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত-২
মঙ্গলবার ● ১৭ মে ২০২২


কুয়াকাটায় ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত-২

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কুয়াকাটা মহাসড়কে ইটবাহী ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাইকের চালক জাকারিয়া ও আরোহী আমিনুর রহমান গুরত্বর আহত হয়েছে। মঙ্গলবার (১৭ মে) সাড়ে ১১ টায় নয়াপাড়ায় পল্লীবিদ্যুতের সাব স্টেশন সংলগ্ন সড়কে এ দূর্ঘটনা ঘটে। আহত জাকারিয়াকে কুয়াকাটা হাসপাতালে চিকিৎসা শেষে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইটবাহী ট্রলি,চালক ও হেলপারকে চিহিৃত করতে পারেনি মহিপুর থানা পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, কুয়াকাটা মহাসড়কে নয়াপাড়া পয়েন্টে পার্কিং থাকা ট্রাককে অতিক্রম করতে গিয়ে কুয়াকাটা থেকে যাত্রী নিয়ে আসা বাইকের সাথে  আলীপুর বাজার থেকে আসা ইট বোঝাই ট্রলির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ট্রলি নিয়ে দ্রুত সটকে পড়ে চালক ও হেলপার। আহত জাকারিয়া ও আমিনুরকে দ্রুত কুয়াকাটা হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।
মহিপুর থানার উপ- পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম বলেন, আহত বাইক চালক ও আরোহী উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ট্রলি মালিক, চালক- হেলপারকে এখনও চিহিৃত করা যায় নি।
কুয়াকাটা ২০শয্যা হাসপাতালে চিকিৎসক আশিকুর রহমান বলেন, আহত জাকারিয়ার বাম পা, হাতে ও মাথায় জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

কেএআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৭:৪৮ ● ৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ