ছাতকে চাদাবাজীর অভিযোগে প্রবাসী গ্রেফতার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে চাদাবাজীর অভিযোগে প্রবাসী গ্রেফতার
রবিবার ● ১ মে ২০২২


ছাতকে চাদাবাজীর অভিযোগে প্রবাসী গ্রেফতার

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতি‌নি‌ধি॥

 

 

 

ছাতকে নুরুল আলী (৫১) নামে এক লন্ডন প্রবাসীকে গ্রেফতার ক‌রেছে পু‌লিশ। এ ঘটনাকে কেন্দ্র করে দেশ-বি‌দেশে ব‌্যাপক তোলপাড় সৃ‌ষ্টি হয়েছে।

 শ‌নিবার রাত ৮ টায় উপজেলার জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সুজন শ্যামের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে জাউয়াবাজার এলাকায় থে‌কে গ্রেফতার করা হয়। সে উপ‌জেলার জাউয়াবাজার ইউ‌পির পাইগাও গ্রামের মৃত চমক আলীর ছেলে ও জিকু আলীর ছোট ভাই।

 

জানায়ায়, জাউয়াবাজার এলাকায় জিকু আলীর ছোট ভাই নুরুল আলীর নেতৃত্বে এক‌টি বা‌হিনী দিয়ে দোকান দখল, চাদাবা‌জি, মারামা‌রি

হামলাসহ নানা ধরনের অপরাধমুলক ঘটনা ঘ‌টিয়ে এলাকায় আইন শৃংখলার অবন‌তিসহ অ‌ভিযোগে লন্ডন প্রবাসী নুরুল আলীকে পু‌লিশ গ্রেফতার করেন। পু‌লিশ জানান, তার বিরুদ্ধে জাউয়াবাজার এলাকায় ইয়াবা, মদ, গাজা পান করে মানুষের সঙ্গে খারাপ আচরন করে আসছে বলে এলাকাবাসীর অ‌ভি‌যোগ।

নুরুল আলী একটি মামলার ওয়ারেন্টভূক্ত দীর্ঘদিন ধ‌রে পলাতক আসামী বলে জাউয়া বাজার পু‌লিশ  ফা‌ড়ির ইনচার্জ মিজানুর রহমান এ ঘটনার  নি‌শ্চিত ক‌রেছেন।

 

এব‌্যাপারে ছাতক থানার ও‌সি মাহবুবুর রহমান এ ঘটনার সত‌্যতা নিশ্চিত করে বলেন, পলাতক আসামীকে রাতেই সুনামগঞ্জ আদালতে মাধ‌্যামে কারাগারে পাঠানো হয়েছে।#

 

 

 


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৯:২৮ ● ১২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ