ব্রাহ্মণবাড়িয়ায় গণপিটুনিতে ২ ডাকাত নিহত

প্রথম পাতা » সর্বশেষ » ব্রাহ্মণবাড়িয়ায় গণপিটুনিতে ২ ডাকাত নিহত
বৃহস্পতিবার ● ২৮ ফেব্রুয়ারী ২০১৯


প্রতীকী ছবি
ব্রাহ্মণবাড়িয়া সাগরকন্যা প্রতিনিধি ॥
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় এলাকাবাসীর গণপিটুনিতে এক ডাকাত নিহত হওয়ার পর বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় আলামিন (৩৫) নামে অপর এক ডাকাতের মৃত্যু হয়েছে। গত বুধবার ভোরে উপজেলার সোনারামপুর ইউনিয়নের চর শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে দুই জনের মধ্যে একজনে পরিচয় পাওয়া গেছে। আলামিন নরসিংদী জেলার মাধবধী উপজেলার বিবির কান্দি গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে।

বাঞ্ছারামপুর থানার ওসি সালাউদ্দিন চৌধুরী বলেন, বুধবার ভোরে চর শিবপুর গ্রামে ৮ থেকে ১০ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল একটি বাড়িতে হামলা চালায়। এ সময় বাড়ির লোকজন টের পেয়ে মোবাইল ফোনে আশপাশের লোকজনদের বিষয়টি জানায়। পরে গ্রামবাসী মাইকে ডাকাতের হামলার খবর ঘোষণা দেয়। এ সময় সবাই ঘেরাও করে দুই ডাকাতকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। গ্রামবাসীর গণপিটুনিতে ঘটনাস্থলে এক ডাকাত মারা যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় আরেক ডাকাতকে আটক করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল সোয় ৩টার দিকে সেও মারা যায়।

ওসি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি দেখে আলামিনের স্ত্রী তার পরিবার নরসিংদী থেকে বাঞ্ছারামপুরে এসে তার পরিচয় শনাক্ত করেন। দুই জনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৩:১২:৪০ ● ৪৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ